Remo D'Souza: ফের অকালমৃত্যু বলিউডে, বাড়ি থেকে উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ

রেমোর ছবিতে তাঁর সহকারী পরিচালক হিসাবে কাজ করতেন জেসন।

Updated By: Jan 20, 2022, 07:48 PM IST
Remo D'Souza: ফের অকালমৃত্যু বলিউডে, বাড়ি থেকে উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ

নিজস্ব প্রতিবেদন: বন্ধুর বিয়ের অনুষ্ঠানে গোয়ায় গিয়েছেন পরিচালক ও কোরিওগ্রাফার রেমো ডি'সুজা(Remo D'Souza) ও তাঁর স্ত্রী লিজেল ডি'সুজা (Lizelle D'Souza)। আনন্দ অনুষ্ঠানের মাঝেই দুঃসংবাদ পেলেন তাঁরা। বৃহস্পতিবার মুম্বইয়ের মিল্লাত নগরে রেমোর শ্যালক জেসন ওয়াটকিনসের বাড়ি থেকে উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ। রেমোর ছবিতে সহ পরিচালক হিসাবে কাজ করতেন জেসন।

ভাইয়ের মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন রেমোর স্ত্রী লিজেল। ওয়াটকিন্সের শোকাহত বোন লিজেল ডি'সুজা তার ইনস্টাগ্রাম স্টোরিজে তাঁর ছবি শেয়ার করে লিখেছেন, 'কেন? কীভাবে তুমি আমার সঙ্গে এটা করতে পারলে? আমি তোমাকে কখনো ক্ষমা করব না'। পরিবারের এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। 

একজন মেডিকেল অফিসার জানিয়েছেন,বাড়ি থেকে জেসনকে উদ্ধার করে কুপার হাসপাতালে আনা হয়েছিল, সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়। এবং ওশিওয়ারা পুলিস প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া পরিচালনা করছে। রেমো এবং লিজেল বর্তমানে গোয়াতে রয়েছেন। জেসন ওয়াটকিন্স বেশ কয়েক বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছিলেন। তিনি রেমো ডি'সুজার প্রায় সহ ছবিতেই সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। কেন আত্মহননের পথ বেছে নিলেন জেসন, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন: TRP list of Tv Serial: 'খুকুমণি'কে সরিয়ে প্রথম তিনে 'আলতা ফড়িং', 'মিঠাই'কে জোর টক্কর 'উমা'র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.