''অভিনন্দন ভারত... বিচারের জন্য সবই ন্যায়সঙ্গত'', সৌভিক গ্রেফতারে মন্তব্য বাবা ইন্দ্রজিত চক্রবর্তীর

''আমার ছেলেকে গ্রেফতার করেছেন। পরের লাইনে রয়েছে আমার মেয়ে।''  প্রতিক্রিয়া ইন্দ্রজিত চক্রবর্তীর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2020, 02:20 PM IST
''অভিনন্দন ভারত... বিচারের জন্য সবই ন্যায়সঙ্গত'', সৌভিক গ্রেফতারে মন্তব্য বাবা ইন্দ্রজিত চক্রবর্তীর

নিজস্ব প্রতিবেদন : ''অভিনন্দন ভারত... বিচারের জন্য সবই ন্যায়সঙ্গত''। সুশান্ত মামলায়, মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে ছেলে সৌভিক চক্রবর্তীর গ্রেফতার হওয়ার পর এভাবেই প্রতিক্রিয়া দিলেন রিয়া ও সৌভিক চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী।

 অবসরপ্রাপ্ত লেফট্যানেন্ট কর্নেল ইন্দ্রজিত চক্রবর্তী  বলেন, ''অভিনন্দন ভারত, আমার ছেলেকে গ্রেফতার করেছেন। পরের লাইনে রয়েছে আমার মেয়ে। আমি জানি না, তারপরে কে রয়েছে? একটা মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিয়েছেন। তবে ন্যায়বিচারের জন্য সবকিছুই ন্যায়সঙ্গত। জয় হিন্দ।''

আরও পড়ুন-''ভালোবাসা অপরাধ হলে সুশান্তকে ভালোবেসে গ্রেফতার হতে প্রস্তুত রিয়া'': সতীশ মানশিন্ডে

আরও পড়ুন-NCB অফিসে পৌঁছলেন রিয়া চক্রবর্তী, মোতায়েন পুলিস, ঘিরে ধরল ক্যামেরা

প্রসঙ্গত, মাদক কাণ্ডে শুক্রবার রাতে গ্রেফতার করা হয় রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে। ১৯৯০-এর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার করা হয়েছে সৌমিক ও মিরান্ডাকে। গ্রেফতারের আগে তল্লাশি চালানো হয়েছে সৌমিকের সান্তাক্রুজ (পশ্চিম) এলাকা বাড়িতে এবং মিরান্ডার আন্ধেরি (পশ্চিম)র বাড়িতে। সৌমিক, মিরান্ডা ছাড়াও গ্রেফতার করা হয়েছে সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকেও।

সৌমিক, মিরান্ডা, দীপেশদের গ্রেফতারের পিছনে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে, শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের জন্য তাঁদের গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছেন NCB-আধিকারিক KPS মালহোত্রা। প্রসঙ্গত, এর আগে NCB-র হাতে সৌমিকের যে হোয়াটসঅ্যাপ চ্যাট উঠে এসেছিল, তাতে সৌমিককে লিখতে দেখা গিয়েছে,  ''মাল শেষ হয়ে গেছে, ড্যাড বুম ব্রো চাইছেন।'' এই 'ড্যাড' রিয়া ও সৌমিকের বাবা নাকি অন্যকারোর কোড নেম সেটা বোঝার চেষ্টা করছে NCB।  

আরও পড়ুন-'ড্যাড এর জন্য মাদক চাই', সৌমিকের হোয়াটসঅ্যাপের এই 'ড্যাড' কে? ফের জেরা রিয়ার বাবাকে

.