Rhea Chakraborty-র জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে NCB

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী।

Updated By: Mar 15, 2021, 07:20 PM IST
Rhea Chakraborty-র জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে NCB

নিজস্ব প্রতিবেদন: রিয়া চক্রবর্তীর জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি ( Narcotics Control Bureau (NCB))। গত বছর অক্টোবরে রিয়াকে জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট। বৃহস্পতিবার মামলার শুনানি।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। প্রায় ১ মাস পর শর্তাধীন জামিন পেয়েছিলেন তিনি। তাঁকে নির্দেশ দেওয়া হয়েছিল, ১ লক্ষ টাকার বন্ড জমা দিতে হবে। অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না। চলতি মাসের শুরুতে মুম্বইয়ের বিশেষ আদালতে ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট পেশ করে পুলিস। তাতে রয়েছে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর নামও। ১২,০০০ পাতার নথি জমা দেয় পুলিস। তাতে নথিবদ্ধ রয়েছে দুশোর বেশি প্রত্যক্ষদর্শীর বয়ান। রিয়া মাদাক পাচারচক্রের সক্রিয় সদস্য হিসেবে দেখানো হয়েছে রিয়াকে। এর পাশাপাশি বয়ফ্রেন্ড মাদক সরবরাহকারীও তিনিই। 

গতবছর ১৪ জুন রহস্যজনক মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)। গত ৮ সেপ্টেম্বর সুশান্তকে (Sushant Singh Rajput) মাদক দেওয়ার অভিযোগে রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)। বম্বে হাইকোর্ট রিয়াকে জামিন দিয়ে জানিয়ে দেয়, রিয়া মাদকচক্রের অংশ নয়। আর্থিক লাভের জন্য কাউকে মাদক দেননি। ওই জামিন নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের শরণাপন্ন হল এনসিবি।         

আরও পড়ুন- Birthday: ফিরে দেখা Jisshu-র পারিবারিক কিছু মুহূর্ত...

.