জানেন বিগ বসে অংশগ্রহণ করার জন্য কত টাকা প্রস্তাব দেওয়া হয়েছিল রোহিত রয়কে?

সেলিব্রিটিদের শুধুমাত্র পর্দাতে স্ক্রিপ্ট লেখা চরিত্রে নয়, তাঁরা আসলে কেমন মানুষ, তা জানতে বরাবরই আগ্রহী থাকে ভক্তেরা। আর সেলিব্রিটিরা রুপোলি পর্দার বাইরে কেমন মানুষ, তা জানার সবথেকে বড় মঞ্চ হল বিগ বস। গত ১০ বছর ধরে এই রিয়্যালিটি শো মাতাচ্ছে দর্শকদের। যেভাবে আমরা তারকাদের দেখে অভ্যস্ত, তার বাইরে পছন্দের তারকাদের দেখতে আমাদের বেশ ভালোই লাগে।

Updated By: Jan 23, 2017, 06:22 PM IST
জানেন বিগ বসে অংশগ্রহণ করার জন্য কত টাকা প্রস্তাব দেওয়া হয়েছিল রোহিত রয়কে?

ওয়েব ডেস্ক: সেলিব্রিটিদের শুধুমাত্র পর্দাতে স্ক্রিপ্ট লেখা চরিত্রে নয়, তাঁরা আসলে কেমন মানুষ, তা জানতে বরাবরই আগ্রহী থাকে ভক্তেরা। আর সেলিব্রিটিরা রুপোলি পর্দার বাইরে কেমন মানুষ, তা জানার সবথেকে বড় মঞ্চ হল বিগ বস। গত ১০ বছর ধরে এই রিয়্যালিটি শো মাতাচ্ছে দর্শকদের। যেভাবে আমরা তারকাদের দেখে অভ্যস্ত, তার বাইরে পছন্দের তারকাদের দেখতে আমাদের বেশ ভালোই লাগে।

এই বিগ বসের মঞ্চে গত ১০ বছর ধরে একের পর এক বড় ছোট তারকা দর্শকদের মাতিয়েছেন। অংশগ্রহণ করেছেন রাহুল রয় থেকে ইসমাইল দরবার। অনেক ছোট পর্দার তারকাদেরও আমরা এই শোয়ে অংশগ্রহণ করতে দেখেছি। সম্প্রতি বলিউড অভিনেতা রোহিত রয় জানিয়েছেন যে, তাঁকেও এই শোয়ে অংশগ্রহণ করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। এবং শুধু তাই নয়, এই শোয়ে অংশগ্রহণের জন্য তাঁকে একটা মোটা অংকের টাকাও অফার দেওয়া হয়েছিল। কিন্তু তিনি সেই প্রস্তাবে রাজী হননি।

আরও পড়ুন হৃত্বিক রোশনকে নিয়ে টুইট করলেন সুজান

৪৮ বছর বয়সী অভিনেতা রোহিত রয় মনে করেন যে, বিগ বসের মতো শোয়ে অংশগ্রহণের জন্য তিনি খুবই খারাপ একদন প্রতিযোগী। রোহিত বলেন, ‘বিগ বসের শুরু থেকে বিগ বস কর্তৃপক্ষ আমাকে অংশগ্রহণের জন্য ডেকেছে। কিন্তু প্রতিবারই আমি তাঁদের ফিরিয়ে দিয়েছি। জানি না কেন, ওঁরা আমাকে ডাকেন। আমি খুবই খারাপ একজন প্রতিযোগী হব। আমি জানি ওখানে ৩৮টা ক্যামেরা আছে। আমার একটা জীবন আছে, পরিবার আছে, নাম আছে। বিগ বসে অংশগ্রহণের জন্য আমি সেসব নষ্ট করতে একেবারেই রাজী নই। তাছাড়া টিভিতে বিগ বস দেখতে আমি খুবই পছন্দ করি।’

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে নেই অশ্বিন-জাদেজা

তিনি আরও বলেন, ‘বিগ বসে অংশগ্রহণের জন্য আমাকে অনেক টাকাও অফার করা হয়েছিল। তবুও আমি মনে করি যে, ওই শোয়ে যাওয়ার জন্য আমি খুব খারাপ প্রতিযোগী। তাই যাইনি।’

প্রসঙ্গত, বলিউড অভিনেতা রোহিত রয়কে হৃত্বিক রোশনের আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাবিল’-এ অভিনয় করতে দেখা যাবে। পরিচালক সঞ্জয় গুপ্তার পরিচালনায় ‘কাবিল’ মুক্তি পাবে ২৫ জানুয়ারিতে।

.