Raghav Chadha-Parineeti Chopra: রাঘবের জীবনে কবে পরিণীতির 'পরিণয়'? এয়ারপোর্টে প্রেমপ্রশ্ন এবং...

Parineeti Chopra-Raghav Chadha Wedding: ফের মুম্বই পাড়ি দিলেন পরিণীতি। বিমানবন্দরে উপস্থিত ছিলেন সাংবাদিকরা। তাঁকে দেখতে পেয়েই বিয়ে নিয়ে প্রশ্ন ছুঁড়ে দিলেন তাঁর দিকে। কী জবাব দিলেন অভিনেত্রী? 

Updated By: Apr 25, 2023, 02:44 PM IST
Raghav Chadha-Parineeti Chopra: রাঘবের জীবনে কবে পরিণীতির 'পরিণয়'? এয়ারপোর্টে প্রেমপ্রশ্ন এবং...

পায়েল মুখার্জী​: আংটিবদল হয়ে গিয়েছে, বিয়ের তারিখও নাকি অক্টোবরে। তবু এখনও মুখ খুললেন না পাত্রপাত্রী। কিছুতেই কথা বার করা যাচ্ছে না তাঁদের থেকে। অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার বিয়ের খবর এখনও জল্পনার স্তরে। তার মধ্যেই সোমবার সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে সেজেগুজে হজির পরিণীতি। শহরের বাইরে যাচ্ছিলেন তিনি। সে সময় আবার তাঁকে ছেঁকে ধরলেন সাংবাদিকরা। যদিও বিয়ে নিয়ে প্রশ্ন করলেই লজ্জায় লাল হয়ে উঠতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন, Alia Bhatt: ৩৮ কোটির নতুন বাড়ি আলিয়ার, বোন শাহিনকে কয়েক কোটির ফ্ল্যাট উপহার অভিনেত্রীর...

সোমবার সন্ধ্যায় কালো ঢোলা টপ আর সাদাকালো চেক প্যান্ট পরনে পরিণীতি ধরা দিলেন বিমানবন্দরে। বেশ কিছু দিন ধরে প্রায়ই মুম্বই যাচ্ছেন তিনি। তাঁর এই ঘন-ঘন যাতায়াতের কারণ কী তা হলে রাঘব? এই প্রশ্নের উত্তর পেতে, কয়েক জন সাংবাদিক ঘিরে ধরে বললেন, 'কনেযাত্রী যাব কিন্তু আমরা!'এতে চরম বিব্রত হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। হাসতে হাসতে গলা তুলে জবাব দিলেন,'তোমরা সবাই পাগল হয়ে গিয়েছ!'  

 

 

কানাঘুষো শোনা যাচ্ছে, খুব শীঘ্রই রাঘবের সঙ্গে সাত পাক ঘুরবেন তিনি। ইতোমধ্যে তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জনকে সত্যি বলেই ধরে নিয়েছেন অনেকেই । এত দিন বিয়ে নিয়ে প্রশ্ন করলে শুধুমাত্র হেসেই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছিলেন তাঁরা। 

আরও পড়ুন, Parambrata Chatterjee As Feluda: ‘আর যে চেপে রাখা যাচ্ছে না রে তোপসে’, ট্রোলের মুখে নয়া ‘ফেলুদা’ পরমব্রত...

ইনস্টাগ্রামের একটি পোস্টে তাঁকে এয়ারপোর্টের ভিতরে যেতে দেখা যায়। সেই পোস্টের নীচে কমেন্ট করেছেন বহু নেটিজেন। একজন ইউজার লিখেছেন, তিনি কথা না বলে শুধু গুঞ্জন তৈরি করছেন। বিয়ের খবর নিয়ে লাইমলাইটে থাকতে চাইছেন। কেউ  লিখছেন, তিনি তাঁর হাসি আটকে রাখতে পারছে না। 

গত মাসে মুম্বইয়ের রেস্তোরাঁয় ডেটে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন এই যুগল। 

প্রসঙ্গত,পরিণীতি ও রাঘব দীর্ঘদিনের বন্ধু। তিনি ও রাঘব কলেজে পড়াকালীন সময় থেকেই চেনেন একে অপরকে। লন্ডন স্কুল অফ ইকনমিক্স-এ একসঙ্গে পড়তেন তাঁরা। এরপর পরিণীতি পা রাখেন বলিউডে আর রাঘব যোগ দেন রাজনীতিতে। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.