Rupankar Bagchi: বিতর্কের মেঘ কাটিয়ে রেকর্ডিং স্টুডিওতে ফিরছেন রূপঙ্কর, কোন ছবিতে গান গাইবেন গায়ক?

তিনদিনের মাখায় কথা রাখলেন প্রযোজক রাণা সরকার। এদিন ফেসবুকে তিনি লেখেন,'আবার একসাথে কাজ, নতুন গানও আসছে। সবসময় তোমার সঙ্গে।' কী বলছেন রূপঙ্কর?

Updated By: Jun 13, 2022, 08:54 PM IST
Rupankar Bagchi: বিতর্কের মেঘ কাটিয়ে রেকর্ডিং স্টুডিওতে ফিরছেন রূপঙ্কর, কোন ছবিতে গান গাইবেন গায়ক?

নিজস্ব প্রতিবেদন: কেকে (KK) বিতর্কের জেরে ইন্ডাস্ট্রিতে কিছুটা হলেও কি ব্যাকফুটে চলে গিয়েছেন রূপঙ্কর (Rupankar)? কেক প্রস্তুতকারী সংস্থা, রেস্তরাঁ তাঁর গান বাতিল করেছে। এমনকী ছবির গান থেকেও বাদ পড়েছেন গায়ক। সোশ্যাল মিডিয়ায় যখন ট্রেন্ডিং ছিল 'বয়কট রূপঙ্কর', তখন রূপঙ্করের পাশে দাঁড়িয়ে ছিলেন প্রযোজক রানা সরকার(Rana Sarkar)। সাফ জানিয়েছেন, আগামী দিনে গায়ক রূপঙ্করকে দিয়ে নিজের ছবিতে গাওয়াবেন। এবার কথা রাখলেন প্রযোজক। 

কেকে-র মৃত্যু এবং রূপঙ্কর বিতর্ক নিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করে ফেসবুকে একটি পোস্ট করেন প্রযোজক রানা সরকার। লেখেন, 'রূপঙ্করকে বয়কট করছি না। আমি কেকে-কে ভালোবাসি, ওনার গানও ভালোবাসি। রূপঙ্করদা কেকে সম্পর্কে যা বলেছেন তা সমর্থন করছি না। উনি ক্ষমাও চেয়ে নিয়েছেন, প্রকাশ্যে বলেছেন উনি দুঃখিত। কেকের মৃত্যুর জন্য কোনওভাবেই রূপঙ্কর দায়ী নন। তারপরেও ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রায়ালের কোনও মানে হয় না। আমি হিন্দি গান ভালোবাসি, বাংলা গান আরও ভালোবাসি...। আমি অন্য বাংলা গানের পাশাপাশি রূপঙ্করদার গান আরও ভালোবাসি। মনে করি রূপঙ্কর বাংলা সঙ্গীত জগতের এক সম্পদ। শিল্পীকে বিচার করব শিল্পের নিরিখে। তার ব্যক্তিগত ত্রুটি বিচ্যুতি দিয়ে নয়। তাই রূপঙ্করদাকে নিয়ে আমাদের পরের ছবিতে গান গাওয়াবো যদি উনি গাইতে চান। না আমরা রূপঙ্করকে বয়কট করছি না।'

তিনদিনের মাখায় কথা রাখলেন প্রযোজক রাণা সরকার। এদিন ফেসবুকে তিনি লেখেন,'আবার একসাথে কাজ, নতুন গানও আসছে। সবসময় তোমার সঙ্গে।'নিজের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। জি ২৪ ঘণ্টার তরফ থেকে রূপঙ্কর বাগচীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে,'রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের ছবি 'কলকাতা ৯৬'-এ গান গাওয়ার কথা হয়েছে তাঁদের। এছাড়াও একটি বেসিক অ্যালবামের কথাও হয়েছে।' অর্থাৎ আগামিদিনে রাণার প্রযোজনায় মুক্তি পেতে চলেছে রূপঙ্করের বেসিক অ্যালবাম। 

এছাড়াও ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বছরব্যাপী ‘আজাদি কা অমৃত মহোৎসব’ উদযাপনে গান গেয়েছেন রূপঙ্কর। বাংলার পাশাপাশি গানটি শোনা যাবে হিন্দি,কন্নড়, তামিল, তেলুগু, মারাঠি, গুজরাতি, ওড়িয়া, অসমিয়া, পাঞ্জাবি ও মালয়ালম ভাষায়। রূপঙ্করের পাশাপাশি এই গান গেয়েছেন সোনু নিগম, সুরেশ ওয়াডেকর, নীতি মোহন সহ বেশ কয়েকজন প্রথম সারির গায়ক-গায়িকা।

আরও পড়ুন:Mithun Chakraborty-Mamata Shankar: পাঁচ দশক পর একসঙ্গে মমতা-মিঠুন, ফিরছে রূপোলি পর্দার নস্টালজিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.