পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র

মঙ্গলবার গাজোলে জনসভা করেন যোগী আদিত্যনাথ

Updated By: Mar 3, 2021, 06:17 PM IST
 পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র
যোগীকে কটাক্ষ সায়নীর

নিজস্ব প্রতিবেদন: ​যাঁর নিজের ঘর কাঁচ দিয়ে তৈরি, তাঁর কখনও অন্যের বাড়িতে ঢিল ছুড়তে নেই। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে এভাবেই কটাক্ষ করলেন সায়নী ঘোষ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বুধবার একটি টুইট করেন সায়নী। সেখানেই উত্তরপ্রদেশকে 'ধর্ষণের রাজধানী' বলে কটাক্ষ করেন সায়নী।

মঙ্গলবার গাজোলে জনসভা করেন যোগী আদিত্যনাথ। সেখান থেকেই পশ্চিমবঙ্গে মহিলাদের সুরক্ষা নিয়ে তোপ দাগতে শুরু করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। পাশাপাশি পশ্চিমবঙ্গে হিংসার পরিমাণও বাড়ছে বলে দাবি করেন যোগী। এরপরই উত্তরপ্রদেশের (UP) মুখ্যমন্ত্রীকে পালটা আক্রমণ করেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। 

আরও পড়ুন : প্রত্যেকের সন্তান বড় হোক 'সোনার বাংলায়' : Srabanti Chatterjee

দেখুন কী লিখলেন সায়নী...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যোগী আদিত্যনাথ যখন পশ্চিমবঙ্গে নির্বাচনী জনসভায় হাজির হয়ে এই রাজ্যের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন, উত্তরপ্রদেশের তখন জেল থেকে বেরিয়ে হাথরসের নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করে অভিযুক্ত। ওই ঘটনার পর জোর তরজা শুরু হয় রাজনৈতিক মহলে। যোগী ((Yogi Adityanath) যখন নিজের রাজ্যের মহিলাদের সুরক্ষা দিতে প্রায় ব্যর্থ, তখন অন্যের দিকে কীভাবে আঙুল তুলছেন বলে তোলা হয় প্রশ্ন। 

আরও পড়ুন : বিজেপিতে যোগদানের পর Srabanti-কে শুভেচ্ছা তৃণমূলের Raj-র

সম্প্রতি তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেন অভিনেত্রী সায়নী ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ডানলপের সাহাগঞ্জ থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন সায়নী। ওইদিন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, মানালি দে-রাও জোড়াফুল শিবিরে যোগ দেন। তৃণমূলে যোগ দেওয়ার পর সায়নী ঘোষকে প্রার্থী করা হতে পারে বলে গুঞ্জন শুরু হয়। যদিও কোন আসন থেকে সায়নীকে প্রার্থী করা হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

.