Sara Tendulkar : সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল, বিয়ের পিঁড়িতে সারা?

তিনি সচিন কন্যা, আর খুব স্বাভাবিকভাবেই সারা তেন্ডুলকরকে নিয়ে সকলের আগ্রহ থাকবে বৈকি। নেট দুনিয়ায় সারা তেন্ডুলকরের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। সিনেমার দুনিয়ার তারকা সন্তানদের মতোই সচিন কন্য়াও প্রায়ই লাইমলাইটে থাকেন। বেড়াতে যাওয়া থেকে ফ্যাশান শ্যুট সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে থাকেন সারা। তাঁর সেই পোস্টে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল হয়ে যায়। যা দেখে বিস্মিত নেট নাগরিকদের একত্রিত প্রশ্ন, তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন সারা তেন্ডুলকর?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2022, 03:46 PM IST
Sara Tendulkar : সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল, বিয়ের পিঁড়িতে সারা?

Sara Tendulkar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি সচিন কন্যা, আর খুব স্বাভাবিকভাবেই সারা তেন্ডুলকরকে নিয়ে সকলের আগ্রহ থাকবে বৈকি। নেট দুনিয়ায় সারা তেন্ডুলকরের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। সিনেমার দুনিয়ার তারকা সন্তানদের মতোই সচিন কন্য়াও প্রায়ই লাইমলাইটে থাকেন। বেড়াতে যাওয়া থেকে ফ্যাশান শ্যুট সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে থাকেন সারা। তাঁর সেই পোস্টে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল হয়ে যায়। যা দেখে বিস্মিত নেট নাগরিকদের একত্রিত প্রশ্ন, তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন সারা তেন্ডুলকর?

নেট মাধ্যমে যে ছবি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে সেজেগুজে হাতে মেহেন্দি করতে বসেছেন সারা তেন্ডুলকর। তাঁর হাতে মেহেন্দি আঁকছেন এক পেশাদার শিল্পী। দিব্যি হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে সারাকে।

তবে নাহ, যাঁরা সারার বিয়ের জল্পনা বাড়াচ্ছেন, তাঁদের উদ্দেশ্য বলে রাখি, বিয়েটা একেবারেই সারা তেন্ডুলকরের নয়। বোনের বিয়ের অনুষ্ঠানে হাতে মেহেন্দি করছিলেন সারা। নিজেই বোন গ্রিসমার সঙ্গে ছবি পোস্ট করে নিজের বিয়ের জল্পনা ফুৎকারে উড়িয়েছেন সচিন কন্যা। ক্য়াপশানে লিখেছেন 'আমার বোন আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।' বিয়ের অনুষ্ঠান থেকে আরও বেশকয়েকটি ছবি পোস্ট করেছিলেন সচিন কন্যা। যেখানে একেবারেই ট্রাডিশনাল মারাঠি সাজে দেখা গিয়েছে তাঁর, তুঁতে রং -এর জড়ি পাড়ের শাড়ি এবং লাল রঙের ব্লাউজে দেখা যায় সারাকে। সঙ্গে পরেছিলেন হালকা সোনার গয়না আর ট্রাডিশনাল নথ, আপ কপালে একটা ছোট্ট টিপ। 

আরও পড়ুন-সব চেষ্টা বিফল, মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রিয়াঙ্কার বন্ধু অ্যানে হেচে

প্রসঙ্গত, বহুদিনধরেই বলিউডের ছবিতে সারা তেন্ডুলকরের পা রাখার গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি শাহিদ কাপুরের বিপরীতে সারাকে অভিনয় করতে দেখা যাবে বলেও খবর ছড়িয়ে পড়ে। তবে এসব কিছুই নেহাতই গুজব বলে উড়িয়েছিলেন সচিন তেন্ডুলকর। তবে অভিনয় না করলেও মডেলিং দুনিয়ায় পা রেখেই ফেলেছেন সচিন কন্যা। সম্প্রতি, ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরের এথনিক পোশাক পরে ফটোশ্যুট করেছেন সারা তেন্ডুলকর। সারার একের পর এক এথনিক লুকে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। এর আগেও বিভিন্ন নামী ব্র্যান্ডের মডেল হয়েছেন সারা। নিজের ইনস্টা হ্যান্ডেলেও সারাকে বিভিন্ন প্রসাধনী ব্র্যান্ডের প্রচার করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালে লন্ডন বিশ্ববিদ্যলয় থেকে স্নাতন হয়েছেন সারা। বর্তমানে সারার বয়স ২৪ বছর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.