ফের শোকের ছায়া বলিউডে, করোনা কেড়ে নিল 'Chhichhore' খ্যাত অভিনেতার প্রাণ

 'Chhichhore' ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। মারাঠি ছবির স্টারের মৃত্যুতে শোকস্তব্ধ চলচ্চিত্র জগৎ।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 07:20 PM IST
ফের শোকের ছায়া বলিউডে, করোনা কেড়ে নিল 'Chhichhore' খ্যাত অভিনেতার প্রাণ

নিজস্ব প্রতিবেদন: কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে দেশ। চারিদিকে হাহাকার। প্রতি নিয়ত খারাপ খবর। এবার চলচ্চিত্র জগতে শোকের ছায়া। করোনা কেড়ে নিল আরও এক অভিনেতার প্রাণ। অভিলাষা পাতিল, প্রতিভাবান অভিনেত্রী।  'Chhichhore' ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। হাসপাতালের নার্সের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। বুধবারই শারিরীক অবস্থার অবনতি হতে থাকে। তবে শেষ রক্ষা হল না, অবশেষে মৃত্যু হল তাঁর। 

আরও পড়ুন: করোনার মাঝেই দ্বিতীয় বিবাহবার্ষিকী, Jeetu-র পোস্টে আবেগপ্রবণ স্ত্রী Nabanita

চল্লিশ পেরোন নি এখনও অভিলাষা। মারাঠি ছবিতেই মূলত অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। 'বদ্রীনাথ কি দুলহানিয়া', 'গুড নিউজ' ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। শুটিংয়ের পর অসুস্থবোধ করায় পরীক্ষা করান অভিনেতা। অভিলাষার সহঅভিনেতা সঞ্জয় কুলকর্ণী সংবাদমাধ্যমকে বলেন, “গতকাল সন্ধেবেলা ৬টায় আমার কাছে ফোন আসে জ্যোতি পাতিলের। তিনি আমাকে জানান অভিলাষার অবস্থা আশঙ্কাজনক। আমি ওর নম্বরে ফোন করলেও তা বন্ধ ছিল। এর পরেই রাত ৮টা নাগাদ খবর পাই অভিলাষা আর নেই।” 

স্বামী ও এক পুত্র সন্তানকে নিয়ে ছিল অভিলাষার পরিবার। রাতেই এই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। খুব প্রতিভাবান অভিনেতা ছিলেন তিনি। পরিশ্রম করতেন. কাজে তার ডেডিকেশন শিক্ষণীয় হয়ে থাকবে সকলের কাছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে এই কথাই ব্যক্ত করেছেন অভিলাষার সহঅভিনেতারা। 

.