Ali Fazal on Sajid Khan: ‘সাজিদকে এখনই ঘাড় ধরে বের করা হোক বিগ বস থেকে’

Ali Fazal on Sajid Khan: দ্য ফেডেরেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লিয়িজের তরফে থেকে জানানো হয় যে, তাঁর কাজকর্মের জন্য সাজিদকে ব্যান করা হয়েছিল বলিউড থেকে। ২০১৯ সালের মার্চে সেই ব্যান উঠে গেছে, অতএব যেকোনও শোয়ে তিনি অংশগ্রহণ করতে পারেন। কিন্তু সাজিদকে গ্রহণ করেনি দর্শক। 

Updated By: Oct 18, 2022, 04:50 PM IST
Ali Fazal on Sajid Khan: ‘সাজিদকে এখনই ঘাড় ধরে বের করা হোক বিগ বস থেকে’

Sajid Khan, Ali Fazal, Bigg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন ১৬-র শুরু থেকেই এই শো নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। মিটু বিতর্কে নাম জড়ানো পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রন জানানো হয়েছে বিগ বসের ঘরে? তা নিয়েই শোরগোল, প্রতিবাদ। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন মহিলা। এমনকী সম্প্রতি গওহর খান জানিয়েছেন যে, সাজিদ নিজেও তাঁর কাছে স্বীকার করেছিলেন যে, তাঁর চরিত্র আগে খারাপ ছিল। এবার বিগ বসের ঘর থেকে তাঁকে বিতাড়িত করা হোক, এই দাবি করেন অভিনেতা আলি ফজল।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিছুদিন আগেই সাজিদ খানকে বিগ বস ১৬ থেকে বিতাড়িত করার দাবি জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ বসুকে চিঠি লিখেছিলেন দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। যদিও ইন্ডাস্ট্রির কিছু অংশের তরফ থেকে সাপোর্টও পান সাজিদ। দ্য ফেডেরেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লিয়িজের তরফে থেকে জানানো হয় যে, তাঁর কাজকর্মের জন্য সাজিদকে ব্যান করা হয়েছিল বলিউড থেকে। ২০১৯ সালের মার্চে সেই ব্যান উঠে গেছে, অতএব যেকোনও শোয়ে তিনি অংশগ্রহণ করতে পারেন।

আরও পড়ুন-Swastika Mukherjee: ‘আমাদের মন্দিরে আগামী সকালে আজান হোক’, ছবি পোস্ট করে বিতর্কে স্বস্তিকা

দীর্ঘ ৪ বছর হাতে কাজ ছিল না সাজিদের। অবশেষে গত মাসে সলমন খানের শোয়ে যোগদান করেন পরিচালক। যদিও সাজিদের এই প্রত্যাবর্তন মেনে নিতে পারেননি নেটিজেনরা। সাজিদকে অবিলম্বে বের করে দেওয়া হোক শো থেকে, বিক্ষোভ ক্রমশই বেড়ে চলেছে। বিগ বসে আসার পরই ফের সাজিদের বিরুদ্ধে সরব হয়েছিলেন শার্লিন চোপড়া, মন্দানা করিমি, অহনা কুমরা। ফের একবার মিডিয়ায় নিজেদের পূর্ব অভিজ্ঞতার কথা তুলে ধরেন তাঁরা। কিছুদিন আগে কনিষ্কা সোনি সাজিদের সঙ্গে তাঁর কাস্টিং কাউচের বিভীষিকাময় অভিজ্ঞতা তুলে ধরেছিলেন, তবে এবার সেই তালিকায় নতুন নাম রানি চট্টোপাধ্যায়। রানি বলেন, ‘আমি এরপর বেশ ভয় পেয়ে যাই, যখন আমাকে স্তনের মাপ জিগ্গেস করে সাজিদ। এখানেই শেষ নয়, আমাকে জিগ্গেস করে আমার বয়ফ্রেন্ড আছে কিনা? আমি কত সময়ের ব্যবধানে যৌনতায় লিপ্ত হই? আমার অস্বস্তি বাড়তে থাকে। ও ভেবেছিল যে আমি ওকে ফেভার করব! কিন্তু আমি তড়িঘড়ি ওখান থেকে চলে আসি। আমাকে অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করেছিল সাজিদ।’ 

প্রসঙ্গত সম্প্রতি বিয়ে করেন আলি ফজল। তাঁর দীর্ঘদিনের বান্ধবী রিচা চাড্ডার সঙ্গে নিকাহ করেন আলি। মেহেন্দি থেকে শুরু করে সংগীত, হলদি, বিয়ের একাধিক ছবি শেয়ার করেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। মুক্তির অপেক্ষায় রয়েছে আলির তিনটি ওয়েব সিরিজ, তারমধ্যে অন্যতম মির্জাপুর থ্রি। সম্প্রতি শেষ হল এই ওয়েব সিরিজের শ্যুটিং। এখন শুধু মুক্তির অপেক্ষা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.