Sajid Khan-Bigg Boss16: তুমুল ক্ষোভের মুখে বিগ বস ১৬, শো থেকে বিতাড়িত সাজিদ খান!

Sajid Khan-Bigg Boss16: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাজিদের। শোয়ে পা রাখার সঙ্গে সঙ্গে তাঁর বিরুদ্ধে সরব হয়েছে নেটপাড়া। সেলেব থেকে শুরু করে সাধারণ দর্শক সবারই দাবি যে শো থেকে সরিয়ে নেওয়া হোক। এমনকী তাঁকে সরিয়ে নেওয়ার দাবিতে তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠিও লেখেন দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 15, 2022, 05:33 PM IST
Sajid Khan-Bigg Boss16: তুমুল ক্ষোভের মুখে বিগ বস ১৬, শো থেকে বিতাড়িত সাজিদ খান!

Sajid Khan, Bigg boss16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরুর দিন থেকেই বিগ বস সিজন ১৬ নিয়ে সরগরম বলিউড থেকে নেটদুনিয়া। সৌজন্যে বিতর্কিত পরিচালক সাজিদ খান। চার বছর আগে কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে যখন মি টু মুভমেন্ট তুঙ্গে তখন সাজিদের বিরুদ্ধে মোট আটজন মহিলা সরব হয়েছিলেন। প্রত্যেকেই শেয়ার করেন তাঁদের অভিজ্ঞতার কথা। সেই কথা মাথায় রেথে কার্যত বলিউড থেকে নির্বাসন দেওয়া হয়েছিল এই পরিচালককে। কিন্তু তার উপর থেকে রেস্ট্রিকশন তুলে নেওয়ার পরই রিয়্যালিটি শো বিগ বসে এসে হাজির হয়েছেন তিনি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিন্তু বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাজিদের। শোয়ে পা রাখার সঙ্গে সঙ্গে তাঁর বিরুদ্ধে সরব হয়েছে নেটপাড়া। সেলেব থেকে শুরু করে সাধারণ দর্শক সবারই দাবি যে শো থেকে সরিয়ে নেওয়া হোক। এমনকী তাঁকে সরিয়ে নেওয়ার দাবিতে তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠিও লেখেন দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। সাজিদের বিরুদ্ধে যাঁরা আগে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন তাঁরা ফের মিডিয়ায় সেই অভিজ্ঞতা শেয়ার করছেন, সবমিলিয়ে উত্তাল নেটপাড়া। ক্রমশই চাপ বাড়ছে চ্যানেল ও শো কর্তৃপক্ষের উপর। শোনা যাচ্ছে এই বাড়তি চাপ ও বেশ কিছু কারণে সাজিদকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই তর্ক বিতর্কের মাঝে বিগ বসের বাড়িতে সাজিদ খানের দেখা মেলাই মুশকিল। ঝগড়া, তর্ক, প্রেম কোনও কিছুতেই বিশেষ অংশগ্রহণ করেন না তিনি। এই তিন বিষয় নিয়েই দিনরাত খবরের শিরোনামে থাকে এই শো, অথচ এর মধ্যে কোনও বক্তব্য রাখতে দেখা যায় না সাজিদকে। এই লো কি ইমেজ নিয়েও বিগ বস বাড়ির বাইরে তাঁকে নিয়ে উত্তাল বলিউড। বিশেষ সূত্রের খবর, এই যাবতীয় ব্যাকশ্ন্যাস এড়াতেই সাজিদের আগামী সপ্তাহের মধ্যেই বাড়ি থেকে বের করার পরিকল্পনা করছে শো কর্তৃপক্ষ।

আরও পড়ুন-Viral Video of Sonam Kapoor: কাজের মাঝেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন সোনম, ভাইরাল ছবি, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

প্রসঙ্গত, সাজিদের নামে যৌন হেনস্থার অভিযোগ রয়েছে তাই অবিলম্বে সাজিদকে বিগ বস থেকে বের করা উচিত, এই আবেদন জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লিখেছিলেন দিল্লি কমিশন ফর উইমেন সংস্থার প্রধান স্বাতী মালিওয়াল। স্বাতীর দাবি এই ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পান তিনি। ইতিমধ্যেই দিল্লি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন স্বাতী। তিনি ট্যুইটে লেখেন, ‘যবে থেকে আমি তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে চিঠি পাঠিয়েছি যে বিগ বস থেকে বাদ দেওয়া হোক সাজিদ খানকে, তবে থেকেই ইনস্টাগ্রামে আমি ধর্ষণের হুমকি পাচ্ছি । বুঝতেই পারছি যে আমাদের কাজ আটকাবার জন্যই এসব করা হচ্ছে। আমি দিল্লি পুলিসে অভিযোগ জানিয়েছি। সেই অভিযোগের ভিত্তিতে এফআইআর রেজিস্টার হোক ও তদন্ত হোক, যারা এসবের নেপথ্যে রয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করা হোক।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.