সলমনের কথাতে মা হতে রাজি জ্যাকলিন

সলমনের অনুরোধ বলে কথা। ফেলতে পারলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। সল্লু ভাইয়ের কথায় মা হতে রাজি হয়ে গেলেন এই বলিউডি সুন্দরী। আসন্ন ছবি 'ব্রাদার'-এ জ্যাকলিনকে একটি ছোট্ট শিশুর মায়ের ভূমিকায় দেখা যাবে।

Updated By: Aug 7, 2015, 05:22 PM IST
সলমনের কথাতে মা হতে রাজি জ্যাকলিন

ওয়েব ডেস্ক: সলমনের অনুরোধ বলে কথা। ফেলতে পারলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। সল্লু ভাইয়ের কথায় মা হতে রাজি হয়ে গেলেন এই বলিউডি সুন্দরী। আসন্ন ছবি 'ব্রাদার'-এ জ্যাকলিনকে একটি ছোট্ট শিশুর মায়ের ভূমিকায় দেখা যাবে।

তবে কেরিয়ারের টপ ফর্মে জ্যাকলিনকে মায়ের চরিত্রে অভিনয় করাতে রাজি করানো নেহাত সহজ কাজ ছিল না। তাঁর 'কিক' কো-স্টার 'বজরঙ্গি ভাইজান' ময়দানে না নামলে কী যে হত, তা বোধহয় কেউই জানেন না। কিন্তু ওই যে বলিউডের প্রবাদ অনুযায়ী, রাখে সলমন..., অতএব এ যাত্রায় করণ জোহারের সহায় হয়ে অবতীর্ণ হলেন তিনিই, ভাইজান।

ডিএনএ-তে প্রকাশিত একটি খবর অনুযায়ী জ্যাকলিন জানিয়েছেন ''ব্রাদারের গল্প নিয়ে দুই করণই (জোহর ও মালহোত্রা)আমার কাছে এসেছিলেন। ওঁরা আমাকে জানায় আমাকে এক মায়ের ভূমিকায় অভিনয় করতে হবে। চরিত্রটি খানিক গতানুগতিক, ছকে বাঁধা। আমার কিছুটা সন্দেহ ছিল এই চরিত্রে অভিনয় করা নিয়ে।''

জ্যাকলিন জানিয়েছেন নিজের দোলাচল কাটাতে তিনি নিজেই সলমনের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন। তিনি জানিয়েছেন তাঁকে ভরসা যুগিয়ে ছিলেন সলমনই। আশ্বাস দিয়ে বলেছিলেন, এই চরিত্রে অভিনয় তাঁর কেরিয়ারে অন্য মাত্রা দেবে, সুঅভিনেতা হিসেবে তাঁকে রুপোলী জগতে প্রতিষ্ঠিত করতে সাহায্য করবে।

এই চরিত্রে তাঁকে বেছে নেওয়ার জন্য দুই করণের প্রতিই তিনি কৃতজ্ঞ। জানিয়েছেন প্রাক্তন মিস শ্রীলঙ্কা। আর তাঁকে রাজি করানোর জন্য সলমনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতেও অবশ্য ভোলেননি তিনি।  

 

.