১৪ বছরের 'বনবাস' শেষে ফের পর্দায় সলমনের 'ভাবিজি'

'দীর্ঘ ১৪ বছর পর ফের পর্দায় ফিরছেন সলমনের সেই 'ভাবিজি'। সৌজন্য, অর্জু মুখোপাধ্যায় পরিচালিত 'থ্রি স্টোরিজ' ফিল্ম। তবে এক্কেবারে অন্যলুকে অন্যরকম ভাবে এই ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

Updated By: Feb 10, 2018, 05:07 PM IST
১৪ বছরের 'বনবাস' শেষে ফের পর্দায় সলমনের 'ভাবিজি'

নিজস্ব প্রতিবেদন : 'হাম আপকে হ্যায় কোন' ফিল্মে সলমন খানের 'ভাবিজি'কে মনে আছে। আরে মাধুরী দীক্ষিতের দিদির কথাই বলছিলাম। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, অভিনেত্রী রেণুকা শহাণে কথাই ফিরছিলাম। দীর্ঘ ১৪ বছর পর ফের পর্দায় ফিরছেন সলমনের সেই 'ভাবিজি'। সৌজন্য, অর্জুন মুখোপাধ্যায় পরিচালিত 'থ্রি স্টোরিজ' ফিল্ম। তবে এক্কেবারে অন্যলুকে অন্যরকম ভাবে এই ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ফিল্মের ট্রেলার। যেখানে অভিনেত্রীকে দেখলে হয়ত চিনতেই পারবেন না।

অভিনেত্রীকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০০৪ সালে 'দিল নে জিসে আপনা কাঁহা' ছবিতে। তারপর ১৪ বছরের বনবাস। কিন্তু কেন দূরে ছিলেন? এই প্রশ্নের উত্তরে রেণুকা শহাণে বলেন, ''এত দিন আমার বাচ্চারা বড্ড ছোট ছিল। তাই ওদের আমাকে প্রয়োজন ছিল। তবে এখন ওরা যথেষ্ঠ বড়। একজন ক্লাস টেন আর একজন কলেজে পড়ছে। তাই এবার আমি নিজের জন্য সময় বের করতে পারব। আশাকরি এবার আরও বেশি ছবিতে আমাকে দেখা যাবে। ''

 'থ্রি স্টোরিজ' সিনেমা প্রসঙ্গে রেণুকা বলেন ''ছবির গল্পটা অসাধারণ, আর এই ছবিতে আমার চরিত্রটাও এক্কেবারে অন্যরকম। যেকনও অভিনেত্রীর পক্ষে এমন একটা চরিত্র ভীষণ লোভনীয়।''

এদিকে দীর্ঘ ২৩ বছর বাদে আবার একসঙ্গে কাজ করছেন 'হাম আপকে কোন' সেই দুই বোন মাধুরী দীক্ষিত ও রেণুকা শহাণে। 'বাকেট লিস্ট' নামে একটা মারাঠি ছবিতে দেখা যাবে তাঁদের। 

আরও পড়ুনজাভেদ আখতারের 'আজান' মন্তব্যে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

.