ক্যামেরার ফ্ল্যাশে ছাড় নেই কারও, একসঙ্গে ‘ধরা’ পড়লেন সলমন-ক্যাটরিনা

ব্যান্দ্রায় এবার একসঙ্গে দেখা গেল সলমন খান এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার জিন্দা হ্যায়’-র প্রমোশনে নয়, এবার একটি বই প্রকাশের অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে হাজির হলেন বলিউডের ‘ভাইজান’। আর সলমন খানের সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিককে দেখার পরই জোর জল্পনা শুরু হয়।

Updated By: Dec 14, 2017, 10:52 AM IST
ক্যামেরার ফ্ল্যাশে ছাড় নেই কারও, একসঙ্গে ‘ধরা’ পড়লেন সলমন-ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন : ব্যান্দ্রায় এবার একসঙ্গে দেখা গেল সলমন খান এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার জিন্দা হ্যায়’-র প্রমোশনে নয়, এবার একটি বই প্রকাশের অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে হাজির হলেন বলিউডের ‘ভাইজান’। আর সলমন খানের সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিককে দেখার পরই জোর জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : প্রয়াত পরিচালক, অভিনেতা নীরজ ভোরা

বি টাউনের খবর, বুধবার থেকেই নাকি ব্যান্দ্রায় একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সলমন খান এবং ক্যাটরিনা কাইফকে। বুধবার রাতেও তাঁদের একসঙ্গে সময় কাটাতেই দেখা যায় বলে খবর। যদিও, বই প্রকাশের অনুষ্ঠানের জন্যই তাঁরা একসঙ্গে হাজির হয়েছেন বলে দাবি করেন বলিউডের অন্যতম জুটি।

আরও পড়ুন : বিরুষ্কার পর বিয়ের তোড়জোড় করছেন সলমন-ক্যাটরিনা?

সূত্র বলছে, বিনা কাক নামে এক লেখিকার বই প্রকাশের অনুষ্ঠানে সলমন-ক্যাটরিনার পাশপাশি সল্লুর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি এবং টাইগার জিন্দা হ্যায়-এর পরিচালক কবীর খানও হাজির ছিলেন। ওই অনুষ্ঠানে দেখা যায় গায়ক, অভিনেতা হিমেশ রেশমিয়াকেও।

প্রসঙ্গত, বিরুষ্কার বিয়ের পর এবার গাঁটছড়া বাঁধুন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। সোশ্যাল সাইটে কিন্তু এমনই দাবি করছেন তাঁদের ভক্তরা।

.