Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser: কাঁধ অবধি লম্বা চুল, কানে দুল, চোখে সানগ্লাস! সলমানের নয়া লুকে মজে নেটপাড়া

Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser: সোশ্যাল মিডিয়ায় তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ঘোষণা করেন সুপারস্টার সলমান খান। একটি টিজার ভিডিয়ো শেয়ার করেছেন তারকা, সেখানে দেখা যাচ্ছে, পাহাড় বেষ্টিত ধূসর মানববর্জিত এক রাস্তা ধরে বাইকে করে এগিয়ে চলেছেন সলমান।

Updated By: Sep 5, 2022, 05:25 PM IST
Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser: কাঁধ অবধি লম্বা চুল, কানে দুল, চোখে সানগ্লাস! সলমানের নয়া লুকে মজে নেটপাড়া

Salman Khan, Shehnaaz Gill, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমার হিরোদের বরাবরই নানান লুকে দেখা যায়, নানা ছবির জন্য তাঁরা নিজেদের লুকের পরিবর্তন ঘটান। সলমান খানও তাঁর ব্যতিক্রম নন। বিভিন্ন ছবিতে বিভিন্ন লুকে দেখা গেছে তাঁকে। তারমধ্যে মাত্র কয়েকটি ছবিতেই বড় চুলে দেখা গেছে তাঁকে, তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘তেরে নাম’ ছবিতে তাঁর লুক। তবে এবার যে লুকে ধরা দিলেন ভাইজান, সেই লুকে তাঁকে আগে দেখা যায়নি। সোমবার সকালে সেই লুক সামনে আসতেই নেটপাড়ায় ঝড় তুলেছেন অভিনেতা।

আরও পড়ুন: Kartik Aaryan: ‘স্বপ্ন সত্যি হল’, কী এমন ঘটনা ঘটল কার্তিকের জীবনে?

এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ঘোষণা করেন সুপারস্টার সলমান খান। একটি টিজার ভিডিয়ো শেয়ার করেছেন তারকা, সেখানে দেখা যাচ্ছে, পাহাড় বেষ্টিত ধূসর মানববর্জিত এক রাস্তা ধরে বাইকে করে এগিয়ে চলেছেন সলমান। পরনে জিনস, বাদামী রঙের শার্ট, কানে বালি, চোখে সানগ্লাস, কাঁধ অবধি লম্বা চুল উড়ছে হাওয়ায়, দাড়ি গোঁফে ঢাকা মুখ। সলমানের এই মাচো লুকে হৈচৈ পড়েছে নেটপাড়ায়। এক কথায় ভাইজানের লুক বেশ পছন্দ করেছে দর্শক।

প্রথম দিন থেকেই খবরে শিরোনামে রয়েছে সলমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। প্রথমে শোনা যায় এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক ফারহাদ সামজি। তারপর শোনা যায় যে, এই ছবির দুই মুখ্য চরিত্রের অভিনেতাও বদলে গেছে। প্রায় তিনবার বদলেছে এই ছবির নাম। প্রথমে ছবির নাম ছিল ভাইজান, তারপর রাখা হয় কভি ইদ কভি দিওয়ালি, অবশেষে শনিবার অফিসিয়ালি এই ছবির নাম ঘোষণা করেন সলমান নিজেই। ছবির নাম ‘কিসি কা ভাই কিসি কি জান’।

 আরও পড়ুন: Nusrat Jahan: সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে নুসরত, হাতে পানীয়র গ্লাস, কটাক্ষের মুখে ‘সাংসদ’

শোনা গিয়েছিল যে এই ছবি পরিচালনা করবেন সলমান নিজেই। পরিচালকের সঙ্গে নানা বিষয়ে মতানৈক্য হয়েছে প্রযোজনা সংস্থার। তবে সোমবার বোঝা যায় যে এই ঘটনা মোটেও সত্যি নয়। ছবি পরিচালনা করছেন ফারহাদই। তবে এই খবর সঠিক যে এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন দুই অভিনেতা। তাঁদের মধ্যে একজন হলেন আয়ুষ শর্মা, যাঁকে বলিউডে লঞ্চ করেন সলমান খান এমনকী তাঁর দ্বিতীয় ছবিও সলমানের সঙ্গে, সম্পর্কে তিনি সলমানের বোন অর্পিতার স্বামী। আরেক অভিনেতা হলেন জাহির ইকবাল, তাঁকেও বলিউডে লঞ্চ করেছিলেন সলমান খান। সলমানের সঙ্গে মতানৈক্যের জেরেই ছবি থেকে সরে দাঁড়ান তাঁরা। যদিও আয়ুষের দাবি যে তাঁর চরিত্রটি খুবই ছোট সেকারণেই এই ছবি ছেড়েছেন তিনি। তবে এ ব্যাপারে অফিসিয়ালি কিছু বলেননি তাঁরা কেউই।

প্রাণনাশের হুমকি পাওয়ার পরই এই ছবির শ্যুটিং লোকেশন পরিবর্তন করেন সলমান। মুম্বইয়ের বদলে হায়দ্রাবাদে সেই ছবির শ্যুটিং করেন তিনি। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। এছাড়াও ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে পুজা হেগড়ে, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জাসসি গিল ও পলক তিওয়ারিকে। সোশ্যাল মিডিয়ায় প্রথম ঝলক সামনে আসতেই খবরের শিরোনামে ভাইজান। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করে শেহনাজ লিখেছেন, ‘ও কিসি কে লিয়ে ভাই কিসি কি জান’।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.