জ্যাকলিনে মুগ্ধ সলমন, দেখুন কী করলেন 'ভাইজান'

‘কিক’-এর পর ‘রেস থ্রি’-তে জুটি বাঁধছেন সলমন খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘রেস থ্রি’ মুক্তি না পেলেও, সলমন-জ্যাকলিনের রসায়ন নিয়ে এবার জোরদার জল্পনা শুরু হয়েছে বি টাউনে।

Updated By: May 24, 2018, 12:06 PM IST
জ্যাকলিনে মুগ্ধ সলমন, দেখুন কী করলেন 'ভাইজান'

নিজস্ব প্রতিবেদন : ‘কিক’-এ তাঁদের রসায়ন মুগ্ধ করে ভক্তদের। আর সেই কারণে এবার ‘কিক’-এর পর ‘রেস থ্রি’-তে জুটি বাঁধছেন সলমন খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘রেস থ্রি’ মুক্তি না পেলেও, সলমন-জ্যাকলিনের রসায়ন নিয়ে এবার জোরদার জল্পনা শুরু হয়েছে বি টাউনে। আর এবার সলমন কি করলেন জানেন?

আরও পড়ুন : মধুচন্দ্রিমা কি বাতিল করছেন সোনাম? কী হল অনিল কন্যার...

‘রেস থ্রি’-এর সেট থেকে সম্প্রতি জ্যাকলিনের একটি ছবি শেয়ার করেন সলমন খান। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেন বলিউড ‘ভাইজান’। যেখানে জ্যাকলিনকে একটি লাল শাড়িতে দেখা যাচ্ছে। লাল শাড়িতে জ্যাকলিনকে দেখার পর তাঁকে ‘সুইট’ বলেও প্রশংসা করেন সলমন। শ্রীলঙ্কান সুন্দরীর ওই ছবি সলমন খান শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ছবি..

 

 

এদিকে ‘রেস থ্রি’-এর পর এবার ‘ভরত’-এর শুটিং শুরু করবেন সলমন খান। ‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সলমন এবং প্রিয়াঙ্কার সঙ্গে আলি আব্বাস জাফরের ওই সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকেও। কিন্তু, ‘ভরত’-এ নাকি সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফও। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে। ‘ভরত’ নিয়ে আলোচনার জন্য সম্প্রতি সলমনের বোন আলভিরা এবং অর্পিতা খানের সঙ্গেও দেখা করতে যান ক্যাটরিনা কাইফ। সেই ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।

.