Salman Khan: নাম ও ছবি ব্যঙ্গ করে অনলাইন ভিডিয়ো গেম, আদালতের দ্বারস্থ সলমন

সলমনের নাম ও ছবি ব্যঙ্গ করেই এই গেম তৈরি করা হয়েছে, অভিযোগ অভিনেতার। 

Updated By: Sep 8, 2021, 11:59 AM IST
Salman Khan: নাম ও ছবি ব্যঙ্গ করে অনলাইন ভিডিয়ো গেম, আদালতের দ্বারস্থ সলমন

নিজস্ব প্রতিবেদন: আদালতের দ্বারস্থ অভিনেতা সলমন খান (Salman Khan)। গত মাসেই মুম্বই সিভিল কোর্টে এক অনলাইন ভিডিয়ো গেম ডেভেলপারের বিরুদ্ধে মামলা করেন তিনি। বেশ কিছুদিন ধরেই অনলাইনে জনপ্রিয়তা পায় 'সেলমন ভই' (Selmon Bhoi) নামের একটি ভিডিয়ো গেম। অভিনেতার অভিযোগ সেই ভিডিয়ো গেমে যে ছবি ব্যবহার করা হচ্ছে তা সলমনেরই ব্যঙ্গচিত্র। এছাড়াও অভিনেতাকে বলিউডে অনেকেই সলমন ভাই বলে ডাকেন, তাঁর সেই নাম ব্যঙ্গ করেই এই গেমের নামকরণ করা হয়েছে 'সেলমন ভই', এমনটাই দাবি অভিনেতার।  

আরও পড়ুন: Akshay Kumar: মাতৃহীন অক্ষয়, 'মা আমার চালিকাশক্তি', কান্নায় ভেঙে পড়লেন

কিছুদিন আগেই হিট অ্যান্ড রান মামলায় নাম জড়িয়েছিল সলমন খানের। সেই ঘটনাকে কেন্দ্র করেই সেট করা হয়েছে এই অনলাইন ভিডিয়ো গেম। আদালতে সলমনের অভিযোগের পরই এই গেম ডেভেলপারকে ইতিমধ্যেই অনলাইনে এই গেম ব্লক করার নির্দেশ দিয়েছেন মুম্বই সিভিল কোর্টের বিচারক। তিনি বলেছেন, অভিনেতার সঙ্গে জড়িত সমস্ত রকমের কনটেন্ট ও গেম ইন্টারনেট থেকে সরিয়ে ফেলতে হবে। সলমনের আইনজীবী আদালতে জানান, অভিনেতার কোনওরকম অনুমতি না নিয়েই এই গেম ডেভেলপ করা হয়েছে। অন্যদিকে এই গেম মেকাররা আদালতে এই অভিযোগের বিরুদ্ধ হলফনামা জমা দিয়েছেন। এই মামলার আগামী শুনানি আগামী ২০ সেপ্টেম্বর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.