৫ দিনে কত কোটির ব্যবসা সলমনের টাইগার জিন্দা হ্যায়-র, শুনলে হাঁ হয়ে যাবেন

সবে সবে মুক্তি পেয়েছে সলমন খান, ক্যাটরিনা কাইফের 'টাইগার জিন্দা হ্যায়'। ​মুক্তির পর ৫ দিন যেতে না যেতেই পরিচালক আলি আব্বাস জাফরের ওই সিনেমা কত টাকার ব্যবসা করল জানেন?

Updated By: Dec 27, 2017, 05:41 PM IST
৫ দিনে কত কোটির ব্যবসা সলমনের টাইগার জিন্দা হ্যায়-র, শুনলে হাঁ হয়ে যাবেন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে সলমন খান, ক্যাটরিনা কাইফের 'টাইগার জিন্দা হ্যায়'। ​মুক্তির পর ৫ দিন যেতে না যেতেই পরিচালক আলি আব্বাস জাফরের ওই সিনেমা কত টাকার ব্যবসা করল জানেন?

আরও পড়ুন : জন্মদিনে প্রাক্তন বান্ধবীদের নিয়েই রাতভর পার্টি করলেন সলমন, দেখুন 

বি টাউনের খবর, মুক্তির পর ৫ দিন যেতে না যেতেই ১৭৩.০৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সলমন খান অভিনীত টাইগার জিন্দা হ্যায়। জানা যাচ্ছে, মুক্তির দিনই ৩৪ কোটির ব্যবসা করে টাইগার জিন্দা হ্যায়। এরপর সময় যত বেড়েছে, ব্যবসার আকার তত বেড়েছে ওই সিনেমার।

'এক থা টাইগার'-এর সিক্যুয়েল সিহেবে 'টাইগার জিন্দা হ্যায়'-এর কাস্টিং শুরু করেন আলি আব্বাস জাফর। সলমন খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি ওই সিনেমায় রয়েছেন আদিত্য  চোপড়াও।

এদিকে টাইগার জিন্দা হ্যায়-র পর এবার 'রেস থ্রি'-এর জন্য ওয়ার্কশপ শুরু করেছেন সলমন খান। আর তাই টাইগার জিন্দা হ্যায়-র টিম এবং রেস থ্রি-এর টিমকে নিয়েই এবার ৫২ বছরের জন্মদিন সেলিব্রেট করেন সলমন খান। 'ভাইজান'-এর জন্মদিনে তাঁর পানভেল ফার্মহাউজে বসে তারার মেলা।

.