একই দিনে মুক্তি পাচ্ছে অক্ষয়-হৃতিকের সিনেমা, কার পক্ষ নিচ্ছেন সলমন?

বলিউড বড় কঠিন জায়গা। এখানে পক্ষ বেছে নিতেই হয়। অমুক এবং অমুকের থেকে, অমুক বনাম অমুক-ই রীতি বলিউডের। সেই বনাম কালচারের একটা বড় কারণ বক্স অফিস যুদ্ধ। এমন এক যুদ্ধ শুরু হয়ে গেল। আসলে একই দিনে মুক্তি পাচ্ছে দুটো বড় সিনেমা। অক্ষয় কুমারের 'রুস্তম', হৃত্বিক রোশন অভিনীত 'মহেঞ্জোদাড়ো' ১৬ অগাস্ট মুক্তি পাচ্ছে। । বক্স অফিসে তুল্যমূল্য লড়াইয়ে জিততে দরকার এক্স ফ্যাক্টর। সেই এক্স ফ্যাক্টররা হলেন সলমন খান। কারণ বক্স অফিসে সল্লুই এখন মহারাজা। 'বজরঙ্গি ভাইজান', 'সুলতান'-এর রেকর্ড ব্যবসার পর সলমন এখন যারদিকে ঝুঁকবেন তার সিনেমাই পেয়ে যাবে 'এক্স ফ্যাক্টর'। কারণ সল্লুর অন্ধ ভক্তকূলের সংখ্যাটা এতটাই যে ভাইজানের এক ইশারায় তারা হলের টিকিট কাউন্টারের সামনে লম্বা লাইনে দাঁড়াবেন।

Updated By: Aug 3, 2016, 12:21 PM IST
একই দিনে মুক্তি পাচ্ছে অক্ষয়-হৃতিকের সিনেমা, কার পক্ষ নিচ্ছেন সলমন?

ওয়েব ডেস্ক: বলিউড বড় কঠিন জায়গা। এখানে পক্ষ বেছে নিতেই হয়। অমুক এবং অমুকের থেকে, অমুক বনাম অমুক-ই রীতি বলিউডের। সেই বনাম কালচারের একটা বড় কারণ বক্স অফিস যুদ্ধ। এমন এক যুদ্ধ শুরু হয়ে গেল। আসলে একই দিনে মুক্তি পাচ্ছে দুটো বড় সিনেমা। অক্ষয় কুমারের 'রুস্তম', হৃত্বিক রোশন অভিনীত 'মহেঞ্জোদাড়ো' ১৬ অগাস্ট মুক্তি পাচ্ছে। । বক্স অফিসে তুল্যমূল্য লড়াইয়ে জিততে দরকার এক্স ফ্যাক্টর। সেই এক্স ফ্যাক্টররা হলেন সলমন খান। কারণ বক্স অফিসে সল্লুই এখন মহারাজা। 'বজরঙ্গি ভাইজান', 'সুলতান'-এর রেকর্ড ব্যবসার পর সলমন এখন যারদিকে ঝুঁকবেন তার সিনেমাই পেয়ে যাবে 'এক্স ফ্যাক্টর'। কারণ সল্লুর অন্ধ ভক্তকূলের সংখ্যাটা এতটাই যে ভাইজানের এক ইশারায় তারা হলের টিকিট কাউন্টারের সামনে লম্বা লাইনে দাঁড়াবেন।

সেই হৃতিক বনাম অক্ষয়, থুড়ি 'রুস্তম' বনাম মহেঞ্জোদাড়ো যুদ্ধে সলমন নিলেন অক্ষয়ের পক্ষ। সলমন অক্ষয়ের ছবির প্রচারে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এছাড়াও টুইট করে সমস্ত ভক্তদের আর্জি জানিয়েছেন, তাঁরা যেন হলে অক্ষয়ের 'রুস্তম' সিনেমাটি অবশ্যই দেখতে যান।

আরও পড়ুন- পাকিস্তানে নিষিদ্ধ হল বলিউডের এই হিট সিনেমা

সলমনের কাছের লোক হিসেবে হৃতিককেই মনে করা হত। বরং সলমনকে কখনই অক্ষয়ের পাশে সেভাবে দেখা যেতো না। তবে ক বছরের মধ্যে ছবিটা উল্টো হয়ে যায়। ইদানিং সলমন অক্ষয়কে বলিউডের আসল সুলতানও বলে ডাকেন। তার পাল্টা অক্ষয় বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সলমনই বলিউডের আসল সুলতান। অন্যদিকে, হৃতিকের সঙ্গে সলমনের বিরোধ বেঁধেছিল।

আরও পড়ুন- দেখুন সলমনকে নিয়ে কী হচ্ছে কানপুরে

'গুজারিশ' মুক্তির সময় থেকে শুরু হয় সল্লু-হৃতিক বাকযুদ্ধ। অ্যাশ-হৃতিক অভিনীত এই ছবি নিয়ে বিদ্রুপ করেছিলেন সলমন। তিনি বলেছিলেন, 'গুজারিশ' এতটাই নিম্নমানের ছবি যে এই সিনেমা কুকুরও দেখতে যাবে না। সলমনের এই ধরনের মন্তব্য ভালভাবে নেননি হৃত্বিক। ২০১৬ সালে আইফা-র মঞ্চেও এই দুই মহাতারকার মধ্যে যে ঠান্ডা লড়াই রয়েছে, তা প্রকট হয়ে যায়। এবার সলমনের এই ধরনের একপেশে সমর্থন থেকে বলিউডের দুই সুপারস্টার হৃত্বিক রোশন এবং সলমন খানের ঠান্ডা লড়াই গরম হতে চলল বলে।

.