ক্যাটরিনার জন্মদিনে সলমনের 'উইশ'!

ক্যাটরিনা কাইফের ৩৩ তম জন্মদিনে তাঁকে স্পেশাল উইশ করলেন 'সুলতান' সলমন। এক সময়কার এই হাই ভোল্টেজ তারকা জুটির বিচ্ছেদও হয়ে গেছে অনেক দিন। আর তারপর, আরব সাগর দিয়ে জল বয়ে গেছে বিস্তর। সলমনের জীবনে এসেছে লুলিয়া ভান্তুর। ক্যাটরিনাও পেয়েছেন রণবীর কাপুরকে।

Updated By: Jul 16, 2016, 06:27 PM IST
ক্যাটরিনার জন্মদিনে সলমনের 'উইশ'!

ওয়েব ডেস্ক: ক্যাটরিনা কাইফের ৩৩ তম জন্মদিনে তাঁকে স্পেশাল উইশ করলেন 'সুলতান' সলমন। এক সময়কার এই হাই ভোল্টেজ তারকা জুটির বিচ্ছেদও হয়ে গেছে অনেক দিন। আর তারপর, আরব সাগর দিয়ে জল বয়ে গেছে বিস্তর। সলমনের জীবনে এসেছে লুলিয়া ভান্তুর। ক্যাটরিনাও পেয়েছেন রণবীর কাপুরকে।

ইস্তানবুলে আটকে রয়েছেন টালিগঞ্জের অভিনেতা ও কলাকুশলীরা

এর আগে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সল্লু-ক্যাটকে একসঙ্গে দেখা গেছে, কিন্তু এবার সরাসরি সাংবাদিকদের সামনেই ভাইজান একেবারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলেন তাঁর এক্স লেডি লাভকে। আর যেটা বললেন সেটাও একমাত্র সলমনের মুখেই মানায়!

সলমন এদিন সাংবাদিকদের সামনে ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, "কাল ক্যাটরিনার জন্মদিন। তাঁর প্রতি ইন্ডাস্ট্রির নবীনতম অভিনেতার পক্ষ থেকে রইল শুভেচ্ছা।"

বলিউডের পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স-স্ক্যান্ডাল

সলমন যে সত্যিই 'নবীন প্রাণ' তা তো আর বলার অপেক্ষা রাখে না। তাঁর বিভিন্ন কাণ্ডকারখানা থেকেই সেটা পরিষ্কার। তবে এই রকম একটা মিষ্টি শুভেচ্ছা পাওয়ার পর ক্যাটের যে কী প্রতিক্রিয়া তা কিন্তু এখনও জানা যায়নি।

আইন ভেঙে 'পুরস্কার' পেতে চলেছেন অনিল কাপুর

.