Sandhya Mukhopadhyay: কোভিড পজিটিভ 'গীতশ্রী'; বেসরকারি হাসপাতালে স্থানান্তর

SSKM-এ গিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী।

Updated By: Jan 27, 2022, 07:01 PM IST
Sandhya Mukhopadhyay: কোভিড পজিটিভ 'গীতশ্রী'; বেসরকারি হাসপাতালে স্থানান্তর

নিজস্ব প্রতিবেদন: কোভিড পজিটিভ (Covid Positive) সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। হার্টেরও সমস্যা রয়েছে তাঁর। SSKM থেকে বর্ষীয়ান শিল্পীকে শহরের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বললেন, 'আমরা চাই, তিনি সেরা চিকিৎসা পান। দ্রুত সেরে উঠুন'।

বয়স নব্বই-র কোটায়। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। বুধবার রাত থেকে বুকে ব্যাথা আরও বাড়ে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। সঙ্গে শ্বাসকষ্ট।  ফুসফুসের সংক্রমণ নিয়ে  SSKM-র উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। এদিন সকালে লেক গার্ডেন্সের বাড়ি থেকে গ্রিন করিডোর করে কলকাতা পুলিসের অ্যাম্বুলেন্সে তড়িঘড়ি SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল  'গীতশ্রী'কে। বর্ষীয়ান এই শিল্পীর চিকিৎসার ৭ সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছিল।

আরও পড়ুন: Mouni Roy Wedding: পরনে লাল পাড় সাদা শাড়ি-টেম্পল জুয়েলারি, মালায়ালী রীতি মেনে বিয়ে করলেন মৌনী

কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়? সকাল থেকে খোঁজখবর নিচ্ছিলেন মুখ্যমন্ত্রী। বিকেলে তিনি নিজেই চলে যান SSKM-এ। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। উডবার্ন ওয়ার্ডে থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, 'সন্ধ্যা মুখোপাধ্যায় কোভিড পজিটিভি হয়েছেন। হার্টেরও সমস্যা আছে। কোভিড পজিটিভি হলে তো উডবার্ন ওয়ার্ডে চিকিৎসা হয় না। শম্ভুনাথে নয়। বাড়ির লোকের কোনও আপত্তি ছিল না, শম্ভুনাথে চিকিৎসা করাতে। বেলেঘাটা আইডি, মেডিক্যাল কলেজ, বাঙুর হাসপাতালও রয়েছে। সরকারি পরিষেবাও ভালোই দেওয়া হয়। তা সত্ত্বেও আমরা চাই, সন্ধ্যাদি সেরা চিকিৎসা পান। তাঁকে শিফট করা হচ্ছে'।

 

 

 

 

জীবনের শেষপ্রান্তে সন্ধ্যায় মুখোপাধ্যায়কে পদ্মশ্রী সম্মান দিতে চেয়েছিল কেন্দ্র। সেই সম্মান প্রত্যাখান করেছেন বর্ষীয়ান এই সঙ্গীতশিল্পী। তাঁর এই সিদ্ধান্ত নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন শিল্পী। বুধবার বিকেল থেকে শারীরিক অবস্থারও অবনতি ঘটে তাঁর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.