বলশালির পদ্মাবতী

আলাউদ্দিন খিলজি আর পদ্মাবতী প্রেমের গান গাইছেন! হ্যাঁ, এমনটাই ঘটতে চলেছে সঞ্জয় লীলা বলশালির পদ্মাবতীতে। বহু বিতর্কের পর রণবীর সিং রাজি হলেন খিলজির ভূমিকায় অভিনয় করতে। এই শর্তেই কি তবে রণবীরকে রাজি করাতে পারলেন পরিচালক?

Updated By: Nov 9, 2016, 05:36 PM IST
বলশালির পদ্মাবতী

ওয়েব ডেস্ক: আলাউদ্দিন খিলজি আর পদ্মাবতী প্রেমের গান গাইছেন! হ্যাঁ, এমনটাই ঘটতে চলেছে সঞ্জয় লীলা বলশালির পদ্মাবতীতে। বহু বিতর্কের পর রণবীর সিং রাজি হলেন খিলজির ভূমিকায় অভিনয় করতে। এই শর্তেই কি তবে রণবীরকে রাজি করাতে পারলেন পরিচালক?

ইতিহাস অনুযায়ী, আলাউদ্দিন খিলজি এবং পদ্মাবতীর সরাসরি প্রেমের কোনও যোগ নেই। স্বভাবতই দর্শক মিস করতে চলেছিলেন দীপিকা-রণবীরের অনস্ক্রিন রোম্যান্স। এদিকে আবার পদ্মাবতীর অনস্ক্রিন স্বামী রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় শাহিদ কাপুর। এ সব কিছু নিয়ে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে বেশ গোল বেধেছিল রণবীরের। তবে আপাতত শান্ত পরিস্থিতি। শোনা যাচ্ছে আলাউদ্দিন এবং পদ্মাবতীর একটি রোম্যান্টিক গান থাকবে ছবিতে। ইতিহাস অনুগ সঞ্জয়লীলা বনশালি এটা কীভাবে করবেন?

আরও পড়ুন- ৯ বছর ধরে ফোন সাইলেন্টে রাখা আছে যে জনপ্রিয় বলিউড নায়িকার

কথা ছিল নভেম্বরের এক তারিখেই গুরগাঁওয়ের ফিল্মসিটিতে শুরু হবে পদ্মাবতীর শুটিং। আর শুরুতেই ক্যামেরার ফোকাস গিয়ে পড়বে আলাউদ্দীন খিলজী রণবীর সিংয়ের ওপর। তা হয় নি। শোনা যাচ্ছে গত অক্টোবরেই পদ্মাবতীর শুটিং শুরু হয়ে গিয়েছে। বনশালিকে প্রথম শর্ট দিয়েছেন পদ্মাবতী দীপিকা পাড়ুকোন। টানা দু-ঘণ্টা ধরে কড়া নিরাপত্তার মধ্যে মেহবুব স্টুডিওয় দীপিকাকে পদ্মাবতী সাজিয়ে বিভিন্ন অ্যাঙ্গেলের শট নিয়েছেন তিনি। আরও খবর পদ্মাবতীর ডিজাইনার হিসেবে বনশালি বেছে নিয়েছেন দিল্লির ডিজাইনার রিম্পল এবং হরপ্রীত নরুলাকে। তাও আবার ত্রিশ জন ডিজাইনারকে বাদ দেওয়ার পর। প্রথম তিন মাস তাঁদের সঙ্গে শুধুই স্ক্রিপ্ট নিয়ে আলোচনা হয়। তারপর তাঁদের পূর্ণ স্বাধীনতা দিয়েছেন পরিচালক। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী নভেম্বরে মুক্তি পাবে পদ্মাবতী।

আরও পড়ুন-এই বলিউড অভিনেতার জন্যই বিচ্ছেদ হচ্ছে মালাইকা-আরবাজ খানের!

.