মত্ত অবস্থায় গালিগালাজ দিতে শুরু করলেন সঞ্জয় দত্ত! দেখুন ভিডিও

আচমকাই খেপে যান সঞ্জয়  

Updated: Nov 8, 2018, 05:28 PM IST
মত্ত অবস্থায় গালিগালাজ দিতে শুরু করলেন সঞ্জয় দত্ত! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ঐশ্বর্য রাই বচ্চন থেকে করিনা কাপুর খান কিংবা শিল্পা শেঠি, পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে দীপাবলি পালন করছেন বলিউড সেলেবরা। সেই তালিকা থেকে বাদ পড়লেন না সঞ্জয় দত্ত-ও। দীপাবলি উপলক্ষে নিজের বাড়িতেই পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটান সঞ্জয়। কিন্তু দীপাবলির মধ্যেই আচমকা যেন উত্সবের তাল কেটে গেল সঞ্জয় দত্তের গলা থেকে? কেন জানেন?

আরও পড়ুন :  ১৫ বছরের ছোট বন্ধুর সঙ্গেই বিয়ের পিঁড়িতে ৪২-এর সুস্মিতা?
মঙ্গলবার যখন দীপাবলির পার্টি শুরু হয় সঞ্জয়ের বাড়িতে, সেই সময় বেশ ভাল মেজাজেই ছিলেন অভিনেতা। স্ত্রী মান্যতা এবং দুই সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে পোজও দেন তিনি। কিন্তু, পার্টি শেষ হলে, সঞ্জয় যখন বন্ধুদের নিয়ে নীচে নামেন, সেই সময় বিগড়ে যায় তাঁর মেজাজ। বার বার ক্যামেরার ফ্ল্যাশ মুখের উপর পড়ায় খেপে যান তিনি। পাপারাত্জিকে লক্ষ করে গালাগালিও দেন অভিনেতা। শুধু তাই নয়, দীপাবলিতে আর কোনও কাজ নেই? বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটান। বসকে খুশি না করে এবার বাড়ি যান বলেও পাপারাত্জির উপর চিত্কার করেন সঞ্জয়। সেই সঙ্গে অশ্লীল কথা বলতে শুরু করেন তিনি।

দেখুন সেই ভিডিও...

দীপাবলির দিন গোটা দেশ যখন উত্সবে মাতোয়ারা, সেই সময় আচমকা সঞ্জয় কেন মত্ত অবস্থায় পাপারাত্জির সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বলিউড অভিনেতা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close