শাহরুখ পত্নীর কাছে বিশেষ অনুরোধ বনশালীর, সেটা কি জানেন?

Updated By: Aug 25, 2017, 04:51 PM IST
শাহরুখ পত্নীর কাছে বিশেষ অনুরোধ বনশালীর, সেটা কি জানেন?

বেশকিছুদিন হল মুম্বইয়ে স্টুডিও খুলেছেন শাহরুখ পত্নী গৌরী খান। আর বলিউডের ফার্স্ট লেডি গৌরী কিছু করছেন, সেখানে সেলেবদের আনাগোনা হবে না তা কখনও হয়। আজকাল অনেক সেলেবদেরই দেখা ‌যাচ্ছে গোরীর GKDতে। কিছুদিন আগেই গৌরীর পুরনো বন্ধু রানি মুখোপাধ্যায়কে সেখানে দেখা গিয়েছিল। রানির সঙ্গে সেলফি তুলে ছবিও পোস্ট করেছিলেন গৌরী। এছাড়াও শ্রীদেবী, ফারহা খান, মণীষ মালহোত্রা থেকে শুরু করে কে না ‌যাননি সেখানে।  

এবার সেখানে দেখা গেল পরিচালক সঞ্জয়লীলা বনশালীকে। তাঁর আপকামিং ফিল্ম '‍পদ্মাবতী'র কাজের ফাঁকেই সময় করে গৌরীর স্টোরে ‌যান সঞ্জয়।  গৌরী, সঞ্জয়লীলার সঙ্গে আড্ডা দিতে দেখা গেল খোদ শাহরুখকেও।  সঞ্জয়লীলা বনশালীকে ধন্যবাদ জানিয়ে সেই ছবি নিজের টুইটারে হ্যান্ডেলে শেয়ারও করেছেন গৌরী খান।

পাশাপাশি গৌরীর পোস্ট দেখে এটা স্পষ্ট ‌যে পরিচালক বনশালী তাঁকে ফিল্মের সেট ডিজাইনিং ও আর্ট ডিজাইনে আসার জন্য অনুরোধ করেছেন।  সঞ্জলীলার সেই অনুরোধের বিষয়ে গৌরী ভেবে দেখবেন বলেও জানিয়েছেন। 

প্রসঙ্গত বি-টাউনে অন্যতম সেরা ডিজাইনার হিসাবে গৌরী খানে বেশ সুনাম আছে। তবে তিনি ফিল্মের সেট ডিজাইন কখনও করেননি। তবে কি বনশালীর অনুরোধ মেনে এবার ফিল্মের কাজেও দেখা ‌যাবে গৌরীকে, সেটা তো এবার আশা করাই ‌যেতে পারে। 

আরও পড়ুন- ফের কাছাকাছি আসছেন কাজল-করণ, কী বলছেন অজয়?

.