বাথটাবের মধ্যে আরাম, ছবি দেখে সমালোচনার মুখে অভিনেত্রী করিশ্মা তান্না

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ছবি 

Updated By: Jan 17, 2019, 07:34 PM IST
বাথটাবের মধ্যে আরাম, ছবি দেখে সমালোচনার মুখে অভিনেত্রী করিশ্মা তান্না

নিজস্ব প্রতিবেদন : বাথটাবের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন, আর তাতেই সমালোচকদের কটাক্ষের মুখে পরেছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায়নি নেহাকে। বলিউডের জনপ্রিয় গায়িকার পর এবার সেই একই কারণে সমালোচনার মুখে পড়তে হল 'সঞ্জু' অভিনেত্রী করিশ্মা তান্নাকে।

আরও পড়ুন : বিচ্ছেদের পর অভিনেতা সুশান্তকে নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখন্ডে

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন করিশ্মা তান্না। যেখানে একটি কালো পোশাক পরে বাথটাবের মধ্যে শুয়ে থাকতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে। শুধু তাই নয়, ওই ছবির কী ক্যাপশন হতে পারে, তা ভেবে পাচ্ছেন না বলেও ভক্তদের জানান করিশ্মা। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর ওই বাথটাবের ছবি দেখার পর থেকেই শুরু হয় জোর কটাক্ষ এবং সমালোচনা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'আপনি কি আপনার পোশাক পরিবর্তন করতে ভুলে গিয়েছেন?' বলে কেউ প্রশ্ন করেন করিশ্মাকে। আবার কেউ 'আপনি খুব অলস, তাই শাওয়ারের নীচে দাঁড়িয়ে স্নান করে নিন' বলেও অনেককে কটাক্ষ করতে শোনা যায়। যদিও নেটিজেনদের একাংশের জবরদস্ত ট্রোলিংয়ের মুখে পড়েও এ বিষয়ে মুখে টু শব্দও করেননি বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী।
প্রসঙ্গত বর্তমানে 'কয়ামত কি রাত' নামে একটি জনপ্রিয় মেগায় অভিনয় করছেন করিশ্মা তান্না। তার আগে 'নাগিন'-এও তাঁর অভিনয় দর্শকদের মন কাড়ে।

.