Sara Ali Khan And Aditya Roy Kapur : 'মেট্রো...ইন দিনো', অনুরাগ বসুর ছবিতে এবার সারা-আদিত্য

সালটা ২০০৭, অনুরাগ বসুর পরিচালনায় মুক্তি পেয়েছিল 'লাইফ ইন অ্যা মেট্রো'। নাগরিক জীবনের প্রেক্ষাপটে তৈরি এ ছবি মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। আর এবার আরও এক নাগরিক জীবনের গল্প বলতে চলেছেন অনুরাগ বসু। ছবির নাম 'মেট্রো...ইন দিনো'। নাহ, এই ছবিটি  'লাইফ ইন অ্যা মেট্রো'র সিক্যুয়েল কিনা তা এখনও স্পষ্ট করেননি নির্মাতারা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 7, 2022, 04:12 PM IST
Sara Ali Khan And Aditya Roy Kapur : 'মেট্রো...ইন দিনো', অনুরাগ বসুর ছবিতে এবার সারা-আদিত্য

Sara Ali Khan, Aditya Roy Kapur, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সালটা ২০০৭, অনুরাগ বসুর পরিচালনায় মুক্তি পেয়েছিল 'লাইফ ইন অ্যা মেট্রো'। নাগরিক জীবনের প্রেক্ষাপটে তৈরি এ ছবি মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। আর এবার আরও এক নাগরিক জীবনের গল্প বলতে চলেছেন অনুরাগ বসু। ছবির নাম 'মেট্রো...ইন দিনো'। নাহ, এই ছবিটি  'লাইফ ইন অ্যা মেট্রো'র সিক্যুয়েল কিনা তা এখনও স্পষ্ট করেননি নির্মাতারা। 

বাঙালি পরিচালক অনুরাগ বসুর এই নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন সারা আলি খান ও আদিত্য রায় কাপুর। এই ছবির প্রযোজনা করছেন ভূষণ কুমার। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম। অনুরাগ বসুর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন বলে জানিয়েছেন সারা ও আদিত্য। ছবিতে সারা ও আদিত্য রায় কাপুর ছাড়াও রয়েছেন নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠি, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল, ফতিমা সানা শেখ। অনুরাগ বসুর ছবিতে আদিত্য রায় কাপুরের সঙ্গে কাজ করার কথা জানিয়েছেন সারা নিজেই। সারার পোস্টে কমেন্ট করেছেন বরুণ ধাওয়ান, রশ্মিকা মন্দনারা।

আরও পড়়ুন- ফের কাছাকাছি আরবাজ-মালাইকা, 'কিউপিড' ছেলে আরহান!

এদিকে খুব শীঘ্রই পরিচালক লক্সমন উতেকরের ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। ছবির নাম না জানা গেলেও সেই ছবিতে সারার মেঠো লুক সামনে এসেছে। সেখানে একেবারে দেশি, মেঠো লুকে দেখা গিয়েছিল নবাব পরিবারের মেয়ে সারাকে। সম্প্রতি, ছবির সেট থেকে ফাঁস হওয়া দৃশ্যে দেখা গিয়েছিল, সারা লাল ব্লাউজের সঙ্গে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড শিফন শাড়ি পরে রয়েছেন, তাঁর সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, কানে ঝুমকো আর হাতে কাচের চুড়ি। অন্যদিকে, ভিকি পরেছিলেন নীল, সাদা, হলুদ প্রিন্টেড টি-শার্ট। ছবির দৃশ্যে ভিকিকে মোটর বাইক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, আর সারা হাত দিয়ে রোদ থেকে নিজের চোখ আড়াল করছেন। শ্যুটিং চলাকালীন একটি ভিডিয়োও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে বাইকের পিছনে সারাকে বসিয়ে হেলমেট পরে বাইক চালাতেও দেখা গিয়েছে ভিকিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.