ফাঁস! বাইরে বের হলে সারার ব্যাগে ঠিক কী কী থাকে? দেখে নিন...

সেই কৌতুহল পুরুষ, মহিলা নির্বিশেষে সবার মধ্যেই ছড়িয়ে পড়ে? কী ঠিক বললাম কিনা?

Updated By: Dec 24, 2018, 08:09 PM IST
ফাঁস! বাইরে বের হলে সারার ব্যাগে ঠিক কী কী থাকে? দেখে নিন...

নিজস্ব প্রতিবেদন : মেয়েদের ব্যাগের মধ্যে কী থাকে সেবিষয়ে কৌতুহল নেই এমন পুরুষ খুব কমই আছেন। আর সেই মহিলা বা যুবতী যদি কোনও তারকা হন, তাহলে তো সেই কৌতুহল পুরুষ, মহিলা নির্বিশেষে সবার মধ্যেই ছড়িয়ে পড়ে? কী ঠিক বললাম কিনা?

সম্প্রতি, 'পিঙ্ক ভিলা'-কে দেওয়া সাক্ষাৎকারে তাঁর ব্যাগের মধ্যে ঠিক কী কী রাখেন, সেকথা নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী সারা আলি খান। সারার কিছুটা মজা করেই বলেন, তিনি যেকোনও কারোর ব্যাগ চুরি করতে পারেন, যেহেতু তিনি নিজে কোনও দামি ব্যাগ কিনতে চান না। যদিও এরপরে তিনি মহা সমস্যায় পড়বেন সেকথা তিনি ভালো করেই জানেন। আর এরপরই নিজের ব্যাগে থাকা একের পর এক জিনিস বের করে দেখিয়েছেন সারা। সারার ব্যাগ থেকে বেরিয়েছে দু'দুটি পারফিউম, চুইংগামের প্যাকেট, আখরোট ও বাদামের বক্স, ইয়ার ফোন, ওয়ালেট, নোটবুক, চিরুনি, ট্যাম্পন (স্যানিটারি ব্যাগের পরিবার্তে ব্যবহার করা হয়) ডঙ্গেল (ইন্টারনেটের জন্য) লেন্স, ইয়ার রিং, ফোন, চার্জার, লিপবাম, টাইড পেন (জামায় কোনও দাগ লাগলে তা তোলার জন্য ব্যবহার করা হয়।)

আরও পড়ুন-ত্রিকোণ প্রেম! অভিনেতা জয় সেনগুপ্তকে নিয়ে জোর লড়াই রাইমা ও প্রিয়াঙ্কার?

আর সারাকে যখন প্রশ্ন করা হয়, ব্যাগে তাঁর কাছের কাউকে পুরে রাখতে বললে কাকে কাকে রাখবেন? উত্তরে সারা বলেন, বাবা-মা ও ভাই (সইফ-অমৃতা ও ইব্রাহিম)।

তাহলেই বুঝলেন সারা তাঁর ব্যাগে কত কিছু প্রয়োজনীয় জিনিস রাখেন? আমার মনে এধরণের জিনিস কমবেশি প্রায় সব মহিলার ব্যাগেই পাওয়া যায়। তাই নয় কি?

আরও পড়ুন-হ্যাপি এবং লাকিকে নিয়ে ছবির শ্যুটিং দেব-রুক্মিনীর

.