তৈমুরকে নিয়ে যা হচ্ছে, তাতে রেগে গেলেন ঠাকুমা শর্মিলা!

সইফকে ডেকে পাঠান শর্মিলা ঠাকুর 

Updated By: Dec 1, 2018, 12:34 PM IST
তৈমুরকে নিয়ে যা হচ্ছে, তাতে রেগে গেলেন ঠাকুমা শর্মিলা!

নিজস্ব প্রতিবেদন : 'কেদারনাথ'-এর প্রমোশনের জন্য একটি রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন সারা আলি খান এবং সুশান্ত সিং রাজপুত। কিন্তু, রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হওয়ার পরই সারার হাতে তৈমুরের পুতুল উপহার দেওয়া হয়। যা পেয়ে যেমন খুশি হন সইফ-কন্যা, তেমনি লজ্জাও পেয়েও যান আচমকা। 'বাচ্চে কো দুধ পিলাও' -এর মজা মশকরায় যেন ক্যামেরার সামনেই বেশ কিছুটা লজ্জা পেয়ে যান বলিউডের এই নবাগতা অভিনেত্রী। আর ওই বিষয়ের পর যেন বিরক্ত হন বর্ষীয়ান  অভিনেত্রী শর্মিলা ঠাকুর।

আরও পড়ুন : অর্জুনের নাম লেখা লকেট গলায় ঝুলিয়েই নিলেন মালাইকা!
রিপোর্টে প্রকাশ, সিনেমার প্রমোশনে যাওয়ার পর সারাকে দেখে যেভাবে ছোট্ট তৈমুরের প্রসঙ্গ উঠে আসে, তাতে মোটেই খুশি নন সইফ আলি খানের মা। তিনি নাকি বিষয়টি নিয়ে আলোচনার জন্য ছেলে সইফ আলি খান-কে ইতিমধ্যেই ডেকে পাঠিয়েছেন। 

আরও পড়ুন : রজপাল যাদবের কারাদণ্ড, জেলে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা
ছেলে, বউমা কিংবা নাতি নাতনিদের জীবনে কখনও সেভাবে অতি সক্রিয়তা দেখান না শর্মিলা ঠাকুর। কিন্তু ছোট্ট তৈমুরকে নিয়ে বর্তমানে যা শুরু হয়েছে, তাতে এবার নিজে থেকেই হস্তক্ষেপ করেন পতৌদি পরিবারের মালকিন। জানা যাচ্ছে, তৈমুরকে নিয়ে সংবাদমাধ্যম যা করছে, সেটা একেবারেই সঠিক কাজ নয় বলে মনে করেন শর্মিলা। এতে শিশু সাধারণ জীবন যাপনে একেবারেই অনভ্যস্ত হয়ে উঠবে বলেও নাকি মন্তব্য করেন বলিউডের 'স্বপ্ন কি রানি'। যদিও, মায়ের জিজ্ঞাসার প্রেক্ষিতে সইফ কী বলেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন :  হবু বর নিক নাকি প্রিয়াঙ্কার 'পাপি ডগ'?
সম্প্রতি একটি সংবাদমধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে তৈমুরকে নিয়ে মুখ খোলেন ঠাকুমা শর্মিলা ঠাকুর। তিনি বলেন, তৈমুর এখনও খুব ছোট। ও খুব মিষ্টি ছেলে। সবে সবে আব্বা, আম্মা একটু একটু করে বলতে শিখেছে। কিন্তু, সবটা এখনও করায়ত্ত করতে পারেনি। তবে সইফ-করিনার ছেলে বলে ও যে অন্য শিশুদের মত নয়, এটা ভাবার কিছু নেই। প্রত্যেক শিশুর মত তৈমুরও ওর গাড়ি ভালবাসে। খেলনা নিয়ে খলতে ভালবাসে। বই  নিয়ে এদিক ওদিক করে সবকিছু। ব্যাস এটুকুই। পতৌদি পরিবারের ছোট্ট নবাবকে নিয়ে এর বেশি কিছু আর কখনও বলতে চাননি শর্মিলা ঠাকুর। কিন্তু এবার প্রকাশ্যে যেভাবে তৈমুর পুতুল দিয়ে সারা আলি খান-কে নানা রকম প্রশ্ন করা হয়, তাতে এবার বিষয়টি নিয়ে শর্মিলা ঠাকুর যে মোটেই খুশি নন, তা কিন্তু স্পষ্ট করে দিয়েছেন।

আরও পড়ুন : বলিউডে পা দেওয়ার আগেই প্রকাশ্যে সইফ-কন্যা সারার এক অন্য রূপ
সম্প্রতি কেরলের একটি দোকানে তৈমুর পুতুল সামনে আসে। যে ছবি সামনে আসার পরই তা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে প্রথমে মুখ না খুললেও করিনা বলেন, তিনি খুশি ছিলেন না এসব দেখে। কিন্তু, মানুষ যেভাবে তৈমুরকে ভালবাসেন, তা দেখে অপ্লুত। কিন্তু, প্রতিদিন প্রতি নিয়ত তৈমুর যেভাবে পাপারাত্জির নজরে চলে আসতে শুরু করেছে, তাতে আর পাঁচজন সাধারন শিশুর মত ও বড় বড় হতে পারবে না। যা নিয়ে করিনা বেশ চিন্তায় রয়েছেন বলেও জানান।

.