জন্মদিনে ভুলে সারাবেলা রিহার্সালে ব্যস্ত সইফ কন্যা

১২ অগস্ট, রবিবার নিজের ২৩বছরের জন্মদিন সেলিব্রেট করছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। তবে এবারের জন্মদিনটা সারার কাছে একটু অন্যরকম। প্রত্যেক বছরের মতো এবার আর তাঁর জন্মদিনে আলাদা করে সারার বাড়িতে কোনও পার্টি হচ্ছে না। এবারের জন্মদিনটা সারা শুধুই কাজের মধ্যে ব্যস্ত থাকবেন।

Updated: Aug 12, 2018, 01:46 PM IST
জন্মদিনে ভুলে সারাবেলা রিহার্সালে ব্যস্ত সইফ কন্যা

নিজস্ব প্রতিবেদন: ১২ অগস্ট, রবিবার নিজের ২৩বছরের জন্মদিন সেলিব্রেট করছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। তবে এবারের জন্মদিনটা সারার কাছে একটু অন্যরকম। প্রত্যেক বছরের মতো এবার আর তাঁর জন্মদিনে আলাদা করে সারার বাড়িতে কোনও পার্টি হচ্ছে না। এবারের জন্মদিনটা সারা শুধুই কাজের মধ্যে ব্যস্ত থাকবেন।

খুব শীঘ্রই মুক্তি পাবে সারার দুটি বলিউড ফিল্ম। একটি অভিষেক কাপুরের পরিচালনায় তৈরি সুশান্ত সিং রাজপুতের 'কেদারনাথ', অন্যটি করণ জোহরের প্রযোজনা সংস্থার ও রোহিত শেট্টির পরিচালিত 'সিম্বা'। আর ২৩ এর জন্মদিনে 'সিম্বা'র কাজেই ব্যস্ত থাকবেন সারা। যদিও এদিন কোনও শ্যুটিং নেই, কিন্তু 'সিম্বা'র একটি গানের নাচের অনুশীলনের ব্যস্ত থাকবেন সইফ কন্যা।

 

 

এবিষয়ে 'হিন্দুস্থান টাইমস'-কে সারার এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, ''এবছর সারা জন্মদিন একটু অন্যভাবেই কাটাবে। প্রত্যেক বছর জন্মদিনে পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের নিয়ে ছোট খাটো সেলিব্রেশন করে সারা। তবে এবার সারা সিম্বার একটি গানের অনুশীলনে ব্য়স্ত থাকবে। খুব শীঘ্রই সিম্বার ওই গানটির শ্যুটিং রয়েছে আর তাই সারাকে খুব ভালোভাবে অনুশীলন করতে হবে। তাই সারার কাছে এই গানটি ভীষণ গুরুত্বপূর্ণ। যদিও সিম্বার প্রযোজনা সংস্থার তরফে এদিন সারাকে ছুটি নিতে বলা হয়েছিল। তবে সারা চায়নি যে তাঁর জন্য সিনেমার রুটিনের কোনও পরিবর্তন যেন না হয়। ''

সারা এই সিদ্ধান্তের কারণে সবই এটা বেশ বুঝতে পারছে যে সারা তাঁর কেরিয়ার নিয়ে ভীষণই সিরিয়াস।   

 

 

 

 

শোনা যাচ্ছে আগামী ২০১৮র ২৮ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর-সারার 'সিম্বা'। তবে সারার 'কেদারনাথ' ঠিক কবে মুক্তি পাবে তা ঠিক জানা যায়নি।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close