পুজো দিতে গিয়েছেন, ছবি তুলতেই রেগে গেলেন সইফ কন্যা সারা!

 মুম্বইয়ের জুহুর মুকুটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সইফ আলি খান ও অমৃতা সিং কন্যা সারা আলি খান। সারার সঙ্গে গিয়েছিলেন তাঁর মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খান।

Updated By: Aug 26, 2018, 04:58 PM IST
পুজো দিতে গিয়েছেন, ছবি তুলতেই রেগে গেলেন সইফ কন্যা সারা!

নিজস্ব প্রতিবেদন: সামনেই তাঁর প্রথম ছবি 'সিম্বা'র মুক্তি। তার আগে মুম্বইয়ের জুহুর মুকুটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সইফ আলি খান ও অমৃতা সিং কন্যা সারা আলি খান। সারার সঙ্গে গিয়েছিলেন তাঁর মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খান।

সাধারণত পাপারাজ্জি ছবি তুললে সারাকে কখনওই বিরক্ত হতে দেখা যায় না। তবে শনিবার মুম্বইয়ের জুহুর মুকুটেশ্বর মন্দিরে পাপারাজ্জি সারা পুজো দেওয়ার ছবি তুললে তিনি বেশ বিরক্তই হন। কিছুটা রেগে গিয়ে তিনি ছবি তুলতে বারণ করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সারা প্রথম মন্দিরে পুজো দিয়ে মন্দিরের সামনে থাকা কিছু গরিব মানুষকে কিছু দান করছেন। আর সেই ছবি পাপারাজ্জি তুলতে শুরু করলেই তিনি রেগে যান। সারার সঙ্গে এদিন মন্দিরে গিয়েছিলেন তাঁর ভাই ইব্রাহিম ও মা অমৃতা সিং।

 

এদিন সারার পরনে ছিল পালাজো প্যান্ট, টপ ও গায়ে ওড়না। বিন্দুমাত্র মেকআপ ছাড়া খোলা চুলেই এদিন মন্দিরে হাজির হয়েছিলেন সারা। এদিন অমৃতা সিংয়ের পরনেও ছিল গোলাপী সালোয়ার। আর ইব্রাহিমের পরনে ছিল টি-শার্ট ও শর্ট প্যান্ট।

 

 

 

 

প্রসঙ্গত, রণবীর সিংয়ের বিপরীতে 'সিম্বা' ছাড়াও সারা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে 'কেদারনাথ' ছবিতেও অভিনয় করছেন তবে বিভিন্ন কারণে কেদারনাথের শ্যুটিং  ও মুক্তি পিছিয়ে যাওয়ায় সারা সিম্বার শ্যুটিং শুরু করে দেন। এনিয়ে জলঘোলাও হয় বিস্তর। পরে সারা নিজেই একইসঙ্গে দুটি সিনেমার শ্যুটিং করে বিষয়টি সামলান।

.