চিনে ধামাল মাচাচ্ছে 'সিক্রেট সুপারস্টার', ২দিনেই ব্যবসা ছাড়াল ১০০ কোটি

এর আগে চিনে ধামাল মাচিয়েছে আমির খানের 'দঙ্গল'। ইতিহাস গড়ে চিনে ১ হাজার কোটির ব্যবসা করেছেন 'দঙ্গল'। আর এবার সেই পথেই এগোচ্ছে আমির খানের আরও এক সিনেমা। মাত্র ২ দিনে চিনে ১০০ কোটির ব্যবসা করেছে আমির খান ও জায়রা ওয়াসিম অভিনীত ফিল্ম 'সিক্রেট সুপারস্টার'। 

Updated By: Jan 21, 2018, 03:27 PM IST
চিনে ধামাল মাচাচ্ছে 'সিক্রেট সুপারস্টার', ২দিনেই ব্যবসা ছাড়াল ১০০ কোটি

নিজস্ব প্রতিবেদন : এর আগে চিনে ধামাল মাচিয়েছে আমির খানের 'দঙ্গল'। ইতিহাস গড়ে চিনে ১ হাজার কোটির ব্যবসা করেছেন 'দঙ্গল'। আর এবার সেই পথেই এগোচ্ছে আমির খানের আরও এক সিনেমা। মাত্র ২ দিনে চিনে ১০০ কোটির ব্যবসা করেছে আমির খান ও জায়রা ওয়াসিম অভিনীত ফিল্ম 'সিক্রেট সুপারস্টার'। 

শুক্রবার অর্থাৎ ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে। আর এই দু'দিনেই চিনা বক্স অফিসে ১৭.৩১ মিলিয়ান ডলারের ব্যবসা করে ফেলেছে। আশা করা যাচ্ছে এই ব্যবসা আরও বাড়বে। চিনে 'সিক্রেট সুপারস্টার' -এর এই সাফল্যের কথা টুইট করে জানিয়েছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। তাঁর কথায় প্রথম দিনেই চিনে এই ছবি ব্যবসা করেছে ৪৩.৩৫ কোটি টাকা।

তবে শুধু 'সিক্রেট সুপারস্টার', বা 'দঙ্গল'-ই নয়, এর আগে আমির খানে 'পিকে'  'থ্রি ইডিয়টস'ও প্রতিবেশী দেশ চিনে ভালো ব্যবসা করেছিল। ভালো ব্যাবসা করেছিল রাজা মৌলি পরিচালিত 'বাহুবলী-২' সিনেমাটিও।  প্রসঙ্গত, বলে রাখা ভালো জায়রা ও আমির অভিনীত 'সিক্রেট সুপারস্টার' ছবিটি  যে দেশের বক্স অফিসে যে ভীষণ ভালো ব্যবসা করেছে তেমনটা নয়। 

আরও পড়ুন- ইনিও আরেক পুনম পান্ডে, আরশি খানের অর্ধনগ্ন নাচের ভিডিও ভাইরাল

আরও পড়ুন- ৬৩তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরার শিরোপা উঠল উঠল কাদের মুকুটে? দেখুন...

 

.