বিয়ের কনের সাজে শ্রাবন্তী, দেখুন

ভাইরাল শ্রাবন্তীর এই ছবি

Updated By: Aug 1, 2018, 04:06 PM IST
বিয়ের কনের সাজে শ্রাবন্তী, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বিয়ের কনের সাজে শ্রাবন্তী। লাল লেহেঙ্গা পরে, চুড়ি, টিকলিতে সেজে শ্রাবন্তী যখন প্রকাশ্যে এলেন, তখনই ভাইরাল হয়ে যায় তাঁর ছবি। আর সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন টলিউড অভিনেত্রী। আর ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

দেখুন শ্রাবন্তীর সেই ছবি..

 

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী। জানা যায়, শ্রাবন্তী তাঁর সিনেমা ‘যদি একদিন’-এর সাজে সেজেই সোশ্যাল সাইটে ছবি দিয়েছেন। এই সিনেমায় শ্রাবন্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তাহসান খান। সিনেমার শুটিংয়ের প্রয়োজনেই এবার লাল লেহেঙ্গা পরে ছবি শেয়ার করেন শ্রাবন্তী। আর ওই ছবি দেখেই শ্রাবন্তীর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ে।

আরও পড়ুন : গৌরীর সঙ্গে সম্পর্ক শেষ? আবার বিয়ে করছেন শ্রাবন্তী?

এদিকে শ্রাবন্তী যখন বাংলাদেশ এবং ভারতের যৌথ প্রযোজনায় ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু করেছেন, সেই সময় স্বস্তিকা মুখোপাধ্যায় শুরু করেছেন ‘শাহজাহান রিজেন্সি’-র শুটিং। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এই সিনেমায় স্বস্তিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কেও।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে কাছে পেতে নিক কি করছেন জানেন? শুনলে অবাক হবেন

অন্যদিকে ‘ক্রিসক্রস’-এর শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা সরকার, সোহিনী, জয়া এহসান, মিমি চক্রবর্তী এবং নুসরত জাঁহা। পরিচালক বিরসা দাসগুপ্তের এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে।

.