'আর বিয়ে করতে হবে না, সন্তানের জন্ম দাও', সলমনকে বললেন রানি

শাহরুখও হাজির হন সেখানে

Updated: Aug 30, 2018, 04:38 PM IST
'আর বিয়ে করতে হবে না, সন্তানের জন্ম দাও', সলমনকে বললেন রানি

নিজস্ব প্রতিবেদন : প্রায় শেষ লপ্তে এসে পৌঁছেছে সলমন খানের রিয়েলিটি শো ‘দশ কা দম’। যদিও শেষের এপিসোডের এখনও টেলিকাস্ট হয়নি। কিন্তু, শাহরুখ খানের ফ্যান ক্লাবের তরফে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে শাহরুখ খান, সলমন খান এবং রানি মুখোপাধ্যায়কে একসঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, ওই শো-এ দেখা যায় বিগ বি অমিতাভ বচ্চনকেও। যদিও সেটা ডামি রূপে।

আরও পড়ুন : অভিষেককে নিয়ে বিস্ফোরক ঐশ্বর্য, রাই কী বললেন স্বামীকে নিয়ে

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি শাহরুখ, সলমন এবং রানি মুখোপাধ্যায়কে একসঙ্গে দেখা যায় ‘দশ কা দম’-এর স্টেজে। ওই অনুষ্ঠানে হাজির হয়ে শাহরুখ, সলমনকে একসঙ্গে দেখে রানি ‘মেরে করণ, অর্জুন আ গ্যায়ে’ বলে চেঁচিয়ে ওঠেন। শুধু তাই নয়, শাহরুখ, সলমনের মধ্যে কে আগে শিশুদের ন্যাপি পাল্টাতে পারেন শুরু হয় সেই প্রতিযোগিতাও। আর সেখানে সলমন অনেকটাই এগিয়ে যান শাহরুখের তুলনায়। যা দেখে রানি বলেন, ‘আব শাদিবাদি ছোড় দো, বাচ্চে প্যায়দা করলো’ অর্থাত আর ‘বিয়ে করার দরকার নেই। এবার বাচ্চার জন্ম দাও’। রানির ওই কথা শুনে হেসে ফেলেন শাহরুখ খান-ও।

দেখুন সেই ভিডিও...

 

 

শুধু তাই নয়, মেয়েদের মন করতে হলে একটু ভালভাবে কথা বলতে হয়। সব সময় রাগি রাগি ভঙ্গিতে কথা বললে, মেয়েরা তাঁর কাছে আসবে বলেও সলমনকে উপদেশ দেন শাহরুখ। কিন্তু, সলমন বলেন, তিনি তো সব সময় মেয়েদের সঙ্গে ভালভাবেই কথা বলেন। সবকিছু মিলিয়ে হাসিখুশি মজায় ভরে ওঠে ‘দশ কা দম’-এর এই এপিসোড।

আরও পড়ুন : বাঙালি অভিনেত্রী মৌনিকে ঘিরে ধরে তাণ্ডব! ভাইরাল ভিডিও

এদিকে ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং সেরে সবে সবে মুম্বইতে ফিরেছেন সলমন খান। এই সিনেমায় সলমনের সন গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, নোরা ফতেহি, সুনীল গ্রোভার-রা। সলমন এবং ক্যাটরিনার প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়ে গেলেও, এই মুহূর্তে মাল্টায় রয়েছেন নোরা। পরিচালক আলি আব্বাস জাফরের কথা মতই এই মুহূর্তে মাল্টায় শুটিং শুরু করেছেন ইন্দো-মরক্কান ডান্সার।

আরও পড়ুন : মেয়ে নন, শর্মিলার মত কাজ করছেন বউমা করিনাই

সলমন যখন ‘ভরত’ নিয়ে ব্যস্ত, সেই সময় শাহরুখ ব্যস্ত ‘জিরো’-র শুটিং নিয়ে। ‘জিরো’-তেও শাহরুখ খানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। ‘জিরো’-র শুটিং শেষ করে তবেই ‘ভরত’-এর জন্য মাল্টায় উড়ে যান ক্যাটরিনা। শোনা যায়, প্রিয়াঙ্কা ‘ভরত’ থেকে সরে যাওয়ার পর পরই এই সিনেমার জন্য ক্যাটরিনাকে বেছে নেওয়া হয়। শুধু তাই নয়, সলমন খান যখন অসুবিধায় পড়েছেন, ক্যাটরিনাই সবার প্রথমে তাঁকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। এবারেও নাকি তার ব্যতিক্রম হয়নি।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close