কিং খানের জন্মদিনের সেলিব্রেশনে সেজে উঠছে মন্নত

 এবার কিং খান নিজের জন্মদিন সেলিব্রেট করবেন নিজের বাংলো 'মন্নত'এ।

Updated By: Oct 30, 2018, 02:58 PM IST
কিং খানের জন্মদিনের সেলিব্রেশনে সেজে উঠছে মন্নত

 নিজস্ব প্রতিবেদন: আগামী ২ নভেম্বর নিজের ৫৩ বছরের জন্মদিন সেলিব্রেট করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রত্যেকবছরই এই দিনটা বিশেষভাবে সেলিব্রেট করে গোটা 'খান'দান। গতবার শাহরুখের জন্মদিনের সেলিব্রেশন হয়েছিল মুম্বই থেকে কিছু দূরে আলিবাগের বাংলোয়। তবে এবার কিং খান নিজের জন্মদিন সেলিব্রেট করবেন নিজের বাংলো 'মন্নত'এ।

শাহরুখের জন্মদিন ২ নভেম্বর, আর তার ঠিক কিছুদিন পরেই রয়েছে দিওয়ালি। তাই একইসঙ্গে দিওয়ালি ও কিং খানের জন্মদিন উপলক্ষে সেজে উঠছে শাহরুখের 'মন্নত'। ইতিমধ্যেই 'মন্নত'কে সাজিয়ে তোলার কাজ শুরু হয়েছে। আলোয় ঝলমল করে উঠছে 'মন্নত'-এর চারপাশ। চলছে জোর তোড়জোড়। আর 'মন্নত'-এর এই সেজে ওঠা দেখতেই ভির জমাচ্ছেন অগণিত মানুষ। সকলেরই আশা একবার যদি তাঁদের পছন্দের সুপারস্টারকে দেখা যায়...

আরও পড়ুন-কেদারনাথ দর্শনে গিয়ে পিঠ্ঠু মনসুরের সঙ্গে প্রেম মুক্কুর, তারপর? প্রথম ছবিতে কেমন ভাবে নিজেকে মেলে ধরলেন সইফ-অমৃতা কন্যা সারা?

গতবার, শাহরুখের জন্মদিনের সেলিব্রেশন হয়েছিল আলিবাগের বাংলোয়। সেখানে সেই সেলিব্রেশনে হাজির ছিলেন শাহরুখ-গৌরীর পরিবার ছাড়াও ছিল ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, ফারহা খান, দীপিকা পাড়ুকোন, সুজান খান, ফারহা খান সহ একাধিক বলিউড তারকা। তবে এবার শাহরুখ তাঁর আগামী ছবি 'জিরো'র নিয়ে ব্যস্ত থাকায় সেলিব্রেশন 'মন্নত'এই হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না দীপিকা?

.