Mahira Khan Wedding: পাকিস্তানে বিয়ে করলেন শাহরুখের নায়িকা, কার সঙ্গে ঘর বাঁধলেন মাহিরা?

Mahira Khan Wedding: ‘রইস’ ছবির হাত ধরে ভারতেও জনপ্রিয়তা পেয়েছিলেন পাকিস্তানের জনপ্রিয় নায়িকা মাহিরা খান। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার বেশ কয়েকবছর পর দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ভিডিয়ো।

Updated By: Oct 2, 2023, 02:52 PM IST
Mahira Khan Wedding: পাকিস্তানে  বিয়ে করলেন শাহরুখের নায়িকা, কার সঙ্গে ঘর বাঁধলেন মাহিরা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করলেন শাহরুখ খানের(Shah Rukh Khan) নায়িকা। ‘রইস’(Raees) ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করে নজর কাড়েন পাকিস্তানি অভিনেত্রী(Pakistani Actress) মাহিরা খান(Mahira Khan)। সেই মাহিরা দ্বিতীয়বার বিয়ের মন্ডপে। পাকিস্তানি ব্যবসায়ী সেলিম কারিমকে বিয়ে করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের বিয়ের ভিডিয়ো(Viral Wedding Video)।

আরও পড়ুন- Prosenjit Chatterjee Birthday: জন্মদিনে প্রসেনজিৎকে বিশেষ উপহার ‘দশম অবতার’ টিমের...

বলিউডের বিয়েতে এখন সাদা পোশাকের ফ্যাশন। মাহিরাকেও বিয়ের দিন দেখা গেল সাদা পোশাকেই। রবিবার পাকিস্তানের মুরিতে খোলা আকাশের নীচেই আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান। পুরো বিয়েবাড়ি সাজানো হয়েছিল সাদা ফুলে। অভিনেত্রী কোনও পোস্ট না করলেও তাঁর ম্যানেজার অনুষা তালহা খান ইনস্টাগ্রামে মাহিরার বিয়ের ভিডিয়ো পোস্ট করেন। এদিন মাহিরা পরেছেন আইভরি রঙের লেহেঙ্গা, মাথায় সাদা ওড়না, মুখ ঢাকা সেই ওড়নায়। অন্যদিকে সেলিম পড়েছিলেন কালো শেরওয়ানি, সঙ্গে নীল পাগড়ি।

ভিডিয়োতে দেখা গিয়েছে মাহিরা সেলিমের দিকে হেঁটে যাচ্ছেন। মাহিরাকে দেখে চোখে জল সেলিমের, তারপর হাত ধরে মাহিরাকে কাছে টেনে নেন, অভিনেত্রীর মুখ থেকে ওড়না সরিয়ে কপালে চুম্বন এঁকে তাঁকে জড়িয়ে ধরেন প্রেমিক সেলিম। ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে যে বিয়ে নিয়ে আবেগি তাঁরা দুজনেই।

জানা যায় সেলিমের সঙ্গে প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করেছেন মাহিরা। অভিনেত্রীর স্বামী পেশায় ব্যবসায়ী। বিয়ের আগে প্রায় পাঁচ বছর তাঁদের সম্পর্ক ছিল। পাকিস্তানের এক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী এক সাক্ষাৎকারে অভিনেত্রী প্রথম সেলিমের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তাঁর কাছে জানতে চাওয়া হয়, তিনি প্রেমে পড়েছেন কিনা! অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’

আরও পড়ুন- Virat Kohli-Anushka Sharma: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

প্রসঙ্গত. রইস রিলিজের পর রণবীর কাপুরের সঙ্গে নাম জড়িয়েছিল মাহিরার। বিদেশে একসঙ্গে দেখাও যায় তাঁদের। ভারতে ছবি করার কারণে নিজের দেশেই কটাক্ষের মুখে পড়তে হয়েছিল মাহিরাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানান অহেতুক সমালোচনায় কীভাবে তিনি অবসাদের শিকার হয়েছিলেন। পাশাপাশি কিছুদিন আগেই জানা গিয়েছিল শীঘ্রই বিয়ে করতে চলেছেন মাহিরা। সত্যি হল সেই খবর। নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.