BJP Vs Pathaan: বিকিনির রঙ কেন গেরুয়া! বিজেপি রাজ্যে ব্যানের মুখে শাহরুখ-দীপিকার ‘পাঠান’

BJP Vs Pathaan:  দীপিকার পোশাক দেখে বিরক্ত মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। যদি সিনেমার সিন ও পোশাক পরিবর্তন না করা হয় তাহলে এই ছবি মধ্যপ্রদেশে ব্যান করার হুমকি দেন তিনি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 14, 2022, 08:39 PM IST
BJP Vs Pathaan: বিকিনির রঙ কেন গেরুয়া! বিজেপি রাজ্যে ব্যানের মুখে শাহরুখ-দীপিকার ‘পাঠান’

Shah Rukh Khan, Pathaan, BJP, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্পেনের সমুদ্র সৈকতে প্রেমে মজে ‘বেশরম’ শাহরুখ ও দীপিকা। না না বাস্তবে নয়, সবটাই ঘটছে পর্দায়। মুক্তির অপেক্ষায় তাঁদের ছবি ‘পাঠান’। দুদিন আগে মুক্তি পেয়েছে সেই ছবির প্রথম গান ‘বেশরম রং’। সেই গানেই মজে নেটদুনিয়া। ২ দিনে শুধুমাত্র ইউটিউবে শাহরুখ-দীপিকার এই গান দেখেছেন ৩ কোটি ৬০ লক্ষ দর্শক। সোশ্যাল মিডিয়া থেকে ইউটিউবে এই গান ট্রেন্ডিং ওয়ান। কিন্তু সেই গান থেকেই শুরু বিপত্তি। গানে গেরুয়া রঙের বিকিনিতে নজর কেড়েছেন দীপিকা আর সেই গেরুয়া রঙের বিকিনি দেখেই চটেছেন বিজেপি নেতা।

আরও পড়ুন-Shah Rukh Khan on FIFA World Cup 2022: ফুটবল পাগল শাহরুখ এবার বিশ্বকাপ ফাইনালের মঞ্চে...

দীপিকার পোশাক দেখে বিরক্ত মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। যদি সিনেমার সিন ও পোশাক পরিবর্তন না করা হয় তাহলে এই ছবি মধ্যপ্রদেশে ব্যান করার হুমকি দেন তিনি। তাঁর দাবি ছবিতে এই পোশাক পরিবর্তন করতে হবে না হলে ঐ সিন ডিলিট করতে হবে। প্রথম গান মুক্তি থেকে ছবি ঘিরে তৈরি হচ্ছে বাধা। ট্যুইটারে ছবি বয়কটেরও ডাক দিয়েছে একাংশ। এমনকী দীপিকাকে টুকরে টুকরে গ্যাঙের সদস্য বলেও দাবি করে নেটিজেনদের একাংশ। ট্যুইটে নরোত্তম মিশ্র লেখেন, ‘দীপিকার পোশাক খুবই আপত্তিজনক ও গানটিও খুব নোংরা মানসিকতা থেকে তৈরি।’

এখানেই শেষ নয়, সারা ভারত হিন্দু মহাসভার সর্বভারতীয় প্রেসিডেন্ট স্বামী চক্রপানী মহারাজ তাঁর ট্যুইটে লেখেন, ‘শাহরুখ খানের ছবি পাঠানে এটা গেরুয়া রং ও হিন্দু সংস্কৃতির অপমান। সেন্সর বোর্ড কি ঘুমাচ্ছে? আমরা এই ছবি ব্যান করব। হিন্দু মহাসভা এর বিরোধিতা করবে।’

আরও পড়ুন- Devoleena Bhattacharya: গায়ে হলুদের পর কনের সাজে দেবলীনা, রহস্যময় বরের সঙ্গে ছবি পোস্ট অভিনেত্রীর

উল্লেখ্য, সম্প্রতি মক্কা থেকে ওমরাহ করে ফিরেছেন শাহরুখ। সাদা পোশাকে তাঁর সেই ছবি দেখেছেন অনেকেই। এবার গত সোমবার জম্মুর বৈষ্ণোদেবী মন্দিরে যান শাহরুখ খান। বলিউডের নায়কদের ধর্মবিশ্বাস নিয়ে কথা বলেন, মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রী নরোত্তম মিশ্র। সম্প্রতি আমির খানকেও দেখা গিয়েছে প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কলস পুজো করতে। এবার শাহরুখ খান। এই প্রসঙ্গে নরোত্তম মিশ্র বলেন, সমাজ জাগছে। এটা সবাই বুঝলে ভালো। যে যার নিজের বিশ্বাস মতো করে ধর্মাচরণ করার অধিকার সবারই রয়েছে। এটাই শুধু বলব, আস্থা অনুযায়ী নিজের মতো করে পুজোপাট করুন কিন্তু তাতে যেন কারও ভাবাবেগে আঘাত না করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.