Shah Rukh Khan in OTT: নতুন ওটিটি অ্যাপ নাকি ওটিটিতে নয়া প্রজেক্ট! ধোঁয়াশা অব্যাহত শাহরুখের ঘোষণায়

মঙ্গলবার ওটিটিতে নতুন প্রজেক্টের ঘোষণা করলেন শাহরুখ খান। ওটিটিতে তাঁর নয়া প্রজেক্ট 'SRK+', ক্যাপশনে তিনি তাঁর জনপ্রিয় ছবি কুচ কুচ হোতা হ্যায়-এর একটি সংলাপ অন্যভাবে লেখেন। শাহরুখ লিখেছেন,'ওটিটির দুনিয়ায় কিছু কিছু হতে চলেছে'।

Updated By: Mar 15, 2022, 05:35 PM IST
Shah Rukh Khan in OTT: নতুন ওটিটি অ্যাপ নাকি ওটিটিতে নয়া প্রজেক্ট! ধোঁয়াশা অব্যাহত শাহরুখের ঘোষণায়

নিজস্ব প্রতিবেদন: কিছুমাস আগেই ওটিটি অ্যাপ হটস্টারের কয়েকটি অ্যাডে দেখা গিয়েছিল শাহরুখ খানকে(Shah Rukh Khan)। সেখানে শাহরুখ নিজেই নিজেকে নিয়ে মজা করতে বলেছিলেন যে তাঁর জমানা চলে গেছে। সেখান থেকেই শুরু হয়েছিল জল্পনা যে কবে ওটিটিতে(OTT) আসছেন কিং খান(King Khan)। ওয়েবসিরিজ নাকি ওটিটি স্পেশাল ছবিতে দেখা যাবে তাঁকে। 

মঙ্গলবার ওটিটিতে নতুন প্রজেক্টের ঘোষণা করলেন শাহরুখ খান। ওটিটিতে তাঁর নয়া প্রজেক্ট 'SRK+', ক্যাপশনে তিনি তাঁর জনপ্রিয় ছবি 'কুচ কুচ হোতা হ্যায়'-এর একটি সংলাপ অন্যভাবে লেখেন। শাহরুখ লিখেছেন,'ওটিটির দুনিয়ায় কিছু কিছু হতে চলেছে'। শাহরুখের ওটিটি ডেবিউতে(Debut in OTT) বেজায় খুশি তাঁর ফ্যানেরা। এক অনুরাগী লেখেন,'কিং খান(King Khan) এবার রাজ করবেন ওটিটিতে'। সকলেই ভেবেছিলেন যে কোন এক ওটিটি প্ল্যাটফর্মে নতুন শো আনছেন শাহরুখ। কিন্তু জল্পনা উস্কে দিলেন সলমন খান(Salman Khan)। 

শাহরুখকে শুভেচ্ছা জানিয়ে সলমন লিখলেন যে, এটি একটি নতুন ওটিটি অ্যাপ। তিনি লিখেছেন,'আজকের পার্টি আমার তরফ থেকে। নতুন ওটিটি অ্যাপের জন্য শুভেচ্ছা'। সলমন ছাড়াও শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহার ও অনুরাগ কাশ্যপ। আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছে শাহরুখের ছবি পাঠান। এছাড়াও রয়েছে অ্যাটলির ছবি ও রাজকুমার হিরানির ছবি। তার পাশেই নতুন ওটিটি প্রজেক্টের ঘোষণা করলেন শাহরুখ।

আরও পড়ুন: The Kashmir Files-Kapil Sharma controversy: 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে জারি টুইট যুদ্ধ,অর্ধসত্য কথা বলছে কপিল, চটে লাল অনুপম খের 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.