Shah Rukh Khan: আপাতত স্পেন যাওয়া স্থগিত, পিছিয়ে গেল Pathan-র শুটিং

আগামী বছরই মুক্তি পাওয়ার কথা 'পাঠান'-র। 

Updated By: Oct 6, 2021, 11:37 AM IST
Shah Rukh Khan: আপাতত স্পেন যাওয়া স্থগিত, পিছিয়ে গেল Pathan-র শুটিং

নিজস্ব প্রতিবেদন: ২০১৮ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি 'জিরো'(Zero)। 'জিরো' মুখ থুবড়ে পড়েছিল বক্সঅফিসে। এরপরই সিনেমা থেকে ব্রেক নেন অভিনেতা। বড়পর্দায় তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না তাঁর ফ্যানেরা। অবশেষে জানা যায়, 'পাঠান'(Pathan) ছবিতে কামব্যাক করছেন কিং খান। আপাতত দুটি ছবির কাজে ব্যস্ত কিংখান। আগামী বছরই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি 'পাঠান' ও দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee) নতুন ছবি। ইতিমধ্যেই মুম্বইতে সম্পন্ন হয়েছে পাঠানের প্রথম পর্বের শুটিং। আগামী ১০ অক্টোবর থেকে স্পেনে (Spain) শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় পর্বের শুটিং। কিন্তু আপাতত সেই শুটিং স্থগিত করল এই ছবির প্রযোজনা সংস্থা যশরাজ।  

শাহরুখ খানের(Shah Rukh khan) বিপরীতে এই ছবিতে দেখা যাবে  দীপিকা পাড়ুকোনকে। (Deepika Padukone)। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ার ছবিতে তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি মুগ্ধ করেছিল দর্শকদের। আবারও সেই ম্যাজিক ফিরে আসছে পাঠান ছবিতে। দীপিকার পাশাপাশি এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম (John Abraham)।  ছবির খুবই গুরুত্বপূর্ণ কিছু অংশের শ্যুট হওয়ার কথা স্পেনে। নানা সিকোয়েন্স ফ্রেমবন্দি করা হবে স্পেনের অলিগলিতে। এর পাশাপাশি ছবির একটি গান শ্যুট করা হবে ঐ দেশের কিছু অচেনা অজানা জায়গায়। যেখানে এর আগে কোনও হিন্দি ছবির শ্যুটিং হয়নি। আগেও তাঁর ছবির মধ্যে দিয়ে নানা অচেনা অজানা জায়গা তুলে ধরেছেন প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra)। এবারও সেরকমই কিছু জায়গা উঠে আসবে পাঠান ছবিতে। ১০ অক্টোবরই স্পেনের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল পাঠানের গোটা টিমের। স্পেনের সরকারের কাছ থেকে সেই সমস্ত জায়গায় শ্যুটিংয়ের পারমিশনও নিয়ে নিয়েছিলেন পরিচালক সিদ্ধান্ত আনন্দ ও তাঁর টিম।  

আরও পড়ুন : Sanak: Rukmini-র বলিউড উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত Dev-র বিশেষ বার্তা

মাদক মামলায় আরিয়ান খানের গ্রেফতারির পরই নিজের সমস্ত শুটিং বাতিল করেন শাহরুখ খান। আপাতত ছেলেকে এনসিবির হেফাজত থেকে বাড়ি ফেরানোই তাঁর মুখ্য উদ্দেশ্য। এমতাবস্থায় দেশ ছাড়তে চান না অভিনেতা। সেকারণেই প্রযোজনা সংস্থার কাছে স্পেনের শুটিং শিডিউল ক্যানসেল করার অনুরোধ জানান শাহরুখ। সেই মতোই সংস্থার তরফ থেকে জানানো হয়, আপাতত স্থগিত রাখা হচ্ছে স্পেনের শুটিং পর্ব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.