Jawan Trailer: ‘...বাপের সঙ্গে কথা বল’ আরিয়ান গ্রেফতারির পাল্টা বার্তা ‘জওয়ান’ শাহরুখের?

Viral Dialogue of Shah Rukh Khan: বৃহস্পতিবার সকাল থেকে ইন্টারনেটে রাজ একজনেরই। তিনি শাহরুখ খান। জওয়ান-এর ট্রেলারের হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন কিং খান। ভাইরাল সেই ট্রেলারের একটি সংলাপ। নেটিজেনদের মত, সমীর ওয়াংখেড়েকে সরাসরি বার্তা দিয়েছেন শাহরুখ।

Updated By: Aug 31, 2023, 06:48 PM IST
Jawan Trailer: ‘...বাপের সঙ্গে কথা বল’ আরিয়ান গ্রেফতারির পাল্টা বার্তা ‘জওয়ান’ শাহরুখের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিভিউ(Prevue) থেকেই ফুটছিল ভক্তরা, ট্রেলারে সেই আগুনেই ঘি দিলেন ‘জওয়ান’(Jawan) শাহরুখ(Shah Rukh Khan)। করণ জোহর আগেই বলেছিলেন ‘শতকের সেরা ট্রেলার’, বৃহস্পতিবার সেই ট্রেলার শাহরুখ প্রকাশ্যে আনতেই তোলপাড় নেটপাড়া(Internet)। ছয় ঘণ্টায় ট্রেলার শুধুমাত্র ইউটিউবে দেখে ফেলেছেন সাড়ে সাত মিলিয়ন অর্থাৎ প্রায় ৭৫ লক্ষ নেটিজেন। ট্রেলার যে ভাইরাল(Viral) তা আর বলার অপেক্ষা রাখে না, তবে এখানেই শেষ নয়। ট্রেলার থেকে ভাইরাল শাহরুখের সংলাপও।

আরও পড়ুন- 29th Kolkata International Film Festival: ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে একসঙ্গে শাহরুখ-সলমান, ঘোষণা মুখ্যমন্ত্রীর

ট্রেলারের শুরু হচ্ছে এক রাজার গল্প দিয়ে। নানা যুদ্ধে আহত সেই রাজা একা ঘুরছে জঙ্গলে, যার মধ্যে জমা আছে অনেক রাগ। বলাই বাহুল্য সেই রাজা আর কেউ নন, স্বয়ং শাহরুখ খান। ট্রেলারে নানা লুকে ধরা দিলেন শাহরুখ। সেখানে যেমন রয়েছে শাহরুখের ‘ওম শান্তি ওম’-এর ঝলক, রয়েছে ‘চক দে ইন্ডিয়া’ ছবির নারী শক্তির ছোঁয়াও। ট্রেলারে নজর কেড়েছেন নয়নতারা। এটাই তাঁর প্রথম হিন্দি ছবি। একটি মাত্র সিনে দীপিকা বুঝিয়ে দিয়েছেন তাঁর ও শাহরুখের রসায়ন। ট্রেলারে রয়েছে আলিয়ার উল্লেখও।

তবে যে সংলাপ নজর কেড়েছে সবচেয়ে বেশি, তা হল ‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাপের সঙ্গে কথা বল’। শাহরুখের এই সংলাপের সঙ্গে নেটিজেনরা মিলিয়ে দিয়েছে বাস্তবকে। শুরু হয়েছে মিমের বন্যা। কেউ কেউ আবার টেনে এনেছেন আরিয়ান প্রসঙ্গও। অনেকেই লিখেছেন সমীর ওয়াংখেড়েকে সরাসরি বার্তা দিয়েছেন কিং খান। তবে এরই মাঝে সামনে এসেছে নয়া তথ্য। ছবির ট্রেলার নাকি আরিয়ানকে দেখিয়ে তাঁর মতামত চেয়েছিলেন শাহরুখ। আরিয়ান তাঁর বাবাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন- Shah Rukh khan: ইতিহাসে রদবদল! নজির গড়তে চলেছে শাহরুখের ‘জওয়ান’...

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। ইতোমধ্যেই ঝড় তুলেছে ছবির টিজার, ট্রেলার সহ তিনটি গান। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া। এখন অপেক্ষা আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.