Shah Rukh Khan Viral Video: বিনা অনুমতিতে শাহরুখকে চুম্বন, মহিলার কাণ্ড দেখে চটে লাল নেটপাড়া...

Shah Rukh Khan: সম্প্রতি দুবাইয়ে একটি রিয়েল এস্টেট কোম্পানির প্রমোশনে যান সুপারস্টার। একজন কালো পোশাক পরা মহিলা ভিড়ে ঢুকে অভিনেতাকে জিজ্ঞাসা করেন, ‘আমি কি আপনার গালে চুম্বন করতে পারি?’ এরপর বিনা অনুমতিতেই শাহরুখের গালে চুম্বন এঁকে চলে যান ঐ মহিলা। সেই ভিডিয়ো ভাইরাল হতেই ট্রোলের মুখে অনুরাগী

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 14, 2023, 04:35 PM IST
Shah Rukh Khan Viral Video: বিনা অনুমতিতে শাহরুখকে চুম্বন, মহিলার কাণ্ড দেখে চটে লাল নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভক্তের ভালোবাসা মাঝে মাঝে অত্যাচারের আকার নেই, তার উদাহরণ নেহাত কম নয়। মাঝে মাঝে ভক্তদের ভালোবাসায় অস্বস্তিতে পড়েন অভিনেতা অভিনেত্রীরা। এবার সেরকমই এক ঘটনার মুখেমুখি শাহরুখ খান(Shah Rukh Khan)। সম্প্রতি দুবাইয়ে একটি রিয়েল এস্টেট কোম্পানির প্রমোশনে যান সুপারস্টার। যথারীতি শাহরুখের সঙ্গে দেখা করতে উৎসুক হয়ে পড়ে কিছু অতিথিরা। কিন্তু এর মাঝেই বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো(Viral Video)।

আরও পড়ুন-The Kapil Sharma Show: লাইভে এসে আত্মহত্যা! কেন এই পথ বেছে নিলেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতা?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ তাঁর ম্যানেজার পূজা দাদলানি এবং দেহরক্ষীদের সঙ্গে ব্যাকস্টেজে ঢুকছেন। সেখানে আসা মাত্রই একজন ব্যক্তি শাহরুখকে আলিঙ্গন করেন এবং তাঁর হাতে চুম্বন করেন। এরপরেই একজন কালো পোশাক পরা মহিলা ভিড়ে ঢুকে অভিনেতাকে জিজ্ঞাসা করেন, “আমি কি আপনার গালে চুম্বন করতে পারি?” শাহরুখ উত্তর দেওয়ার আগেই, তিনি তাঁর বিনা অনুমতিতেই গালে চুম্বন এঁকে চলে যান। শাহরুখ কিছু প্রতিক্রিয়া না দিয়ে সামান্য হাসেন।

শাহরুখ হাসলেও নেটিজেনরা বিষয়টিকে ভালো চোখে নেননি। তুমুল ট্রোলের মুখে পড়েন শাহরুখের সেই অনুরাগী। এক নেটিজেন লেখেন, ‘যদি কোন মধ্য বয়স্ক লোক এভাবে মাধুরী, করিনাকে চুম্বন করে, তাঁকে কি ছেড়ে দেওয়া হবে?’ কেউ লেখেন, ‘বিনা অনুমতিতে কেউ কী করে এরকম কোনও ব্যবহার করতে পারে!’ কেউ আবার বলেছেন, ‘মেয়েটিকে জেলে দাও’। অনেকেই আবার ঐ মহিলাকে লাকি বলেও সম্বোধন করেন।

আরও পড়ুন- Shah Rukh Khan: সমীর ওয়াংখেড়ের মামলায় শাহরুখের বিরুদ্ধে ঘুষ দেওয়ার অভিযোগ! বম্বে হাইকোর্টে দাখিল মামলা...

প্রসঙ্গত, মুম্বই হোক বা দুবাই বা বিশ্বের যেকোন প্রান্তেই একটিবার শাহরুখ খানের দেখা পাওয়ার জন্যে ভক্তরা কত কীই না করে। যদিও অভিনেতা কখনই কাউকেই নিরাশ করেননা। মাঝে মাঝেই মন্নতের বাইরে ফ্যানেদের দেখা দেন তিনি। দুদিন আগেই ফ্যানেদের সারপ্রাইজ দিতে আচমকাই মন্নতের বাইরে আসেন তিনি। তবে এখানেই শেষ নয়। কিছুদিন আগেই খড়দার এক ক্যানসার আক্রান্ত ভক্তের স্বপ্ন পূরণ করলেন তিনি। ভিডিয়ো কলে তাঁর সঙ্গে কথা বলেন এমনকী তাঁর সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি দেন। তবে এই প্রথম নয়, এর আগেও স্পেশাল চাইল্ড ও অ্যাসিড আক্রান্ত অনুরাগীদের সঙ্গেও দেখা করতে দেখা গেছে শাহরুখকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.