Shah Rukh Khan-Mahesh Babu: মহেশবাবুর বলিউড বিতর্কের মাঝেই ভাইরাল শাহরুখের পুরনো ভিডিও, হলিউডে ডেবিউ নিয়ে কী বলেছিলেন কিংখান?

শাহরুখের(Shah Rukh Khan) ভিডিওটি প্রায় ১৪ বছরের পুরনো। একটি ইভেন্টে শাহরুখকে এক বিদেশি সাংবাদিক জিগেস করেন কেন তিনি হলিউডে ছবি করছেন না? 

Updated By: May 13, 2022, 09:04 PM IST
Shah Rukh Khan-Mahesh Babu: মহেশবাবুর বলিউড বিতর্কের মাঝেই ভাইরাল শাহরুখের পুরনো ভিডিও, হলিউডে ডেবিউ নিয়ে কী বলেছিলেন কিংখান?

নিজস্ব প্রতিবেদন: বলিউড তাঁর খরচ বইতে পারবে না, মহেশবাবুর মন্তব্য ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া। বলিউড বনাম দক্ষিণী ছবির তরজা তুঙ্গে। এরই মাঝে শাহরুখ খানের একটি পুরনো ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। সেই ভিডিওতে বলিউড ছেড়ে হলিউডে ডেবিউ প্রসঙ্গে কথা বলছেন শাহরুখ খান। কেন হলিউডে ছবি করেন না শাহরুখ? কিংখানের উত্তরে ফের মন ভালো হয়ে যায় তাঁর ফ্যানেদের। 

শাহরুখের ভিডিওটি প্রায় ১৪ বছরের পুরনো। একটি ইভেন্টে শাহরুখকে এক বিদেশি সাংবাদিক জিগেস করেন কেন তিনি হলিউডে ছবি করছেন না? উত্তরে শাহরুখ বলেন 'আমার ইংরাজি ভালো নয়।' অভিনেতার উত্তর শুনে হাসির রোল ওঠে সাংবাদিক সম্মেলনে। তবে এখানেই থেমে থাকেননি তিনি। আরও নানা যুক্তি শুনিয়েছেন সাংবাদিকদের। 

শাহরুখ বলেন,'যদি আমায় কেউ বোবার রোল দেয় তো আমি করতে পারি। আমি বিনয়ী হওয়ার চেষ্টা করছি না। আমার ৪২ বছর বয়স। আমায় গায়ের রঙ ব্রাউন. অভিনেতা হিসাবে আমার কোন বিশেষ ইউএসপি নেই। আমি কুং ফু জানি না। লাতিন সালসা জানি  না আমি। আমি লম্বাও নই। আমি যে পশ্চিমি ছবি দেখেছি তাতে আমার মনে হয়এছে যে আমার ওখানে কোনো জায়গা নেই। আমার জায়গা নেই কারণ আমি মনে করি আমি ট্যালেন্টেড নই।'

আরও পড়ুন: Kangana Ranaut: খালিস্তানিদের 'জিহাদি' তকমা! কঙ্গনার মুখে 'অখণ্ড ভারত'-এর বার্তা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.