Shah Rukh Khan: অবশেষে ধূমপান ছাড়লেন শাহরুখ? #AskSRK সেশনে সত্যিটা সামনে আনলেন সুপারস্টার...

Shah Rukh Khan: বিগত কয়েক দশক ধরেই শাহরুখ খানের ফ্যানেরা তাঁকে ধূমপান ছেড়ে দেওয়ার অনুরোধ করে, যাতে তিনি সুস্থ থাকেন। কিছু বছর আগে, তাঁর ছেলে আব্রামের জন্মের সময়েই শাহরুখ সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি ধূমপান করা ছেড়ে দেবেন। বিগত কয়েক বছরে পাবলিক প্লেসে তাঁকে সিগারেট খেতে দেখাও যায়নি। তাহলে কী সিগারেট খাওয়া ছেড়ে দিয়েছেন অভিনেতা?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 12, 2023, 08:18 PM IST
Shah Rukh Khan: অবশেষে ধূমপান ছাড়লেন শাহরুখ? #AskSRK সেশনে সত্যিটা সামনে আনলেন সুপারস্টার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক সাক্ষাৎকারে শাহরুখ (Shah Rukh Khan) স্বীকার করেছিলেন যে তিনি দিনে একশোটি সিগারেট খেয়েছেন এবং ৩০ কাপ ব্ল্যাক কফি পান করেছেন। প্রকাশ্যেও বারংবার ধূমপান করতে দেখা গেছে কিং খানকে। সোমবার ফের ১৫ মিনিটের জন্য #AskSRK সেশন করেন অভিনেতা। সেখানেই এক ফ্যান প্রশ্ন তোলেন তাঁর ধূমপান(smoking) নিয়ে। তাঁর উত্তরে সত্যিটা সামনে আনলেন অভিনেতা।

আরও পড়ুন- Sandipta Sen: ‘১৫ বছর ইন্ডাস্ট্রিতে আমাকে...’ #MeToo নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা...

ফ্যানেদের অনেক কথাই দিয়ে থাকেন শাহরুখ, সেই সব কথা তিনি রাখেনও। এই যেমন কিছুদিন আগেই কথামতো খরদার মরনাপন্ন ফ্যানের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন অভিনেতা। সেরকমই নানা সময়ে দেখা গেছে একাধিক ফ্যানকে কথা দিয়ে কথা রাখেন তিনি। কিন্তু একটা প্রমিস তিনি বছরের পর বছর রাখতে পারছেন না। শাহরুখের অনেক ভালো স্বভাব রয়েছে তবে তাঁর একটা বাজে স্বভাব যেটা তিনি কিছুতেই বদলাতে পারছেন না, তা হল তাঁর ধূমপানের শখ।

বিগত কয়েক দশক ধরেই তাঁর ফ্যানেরা তাঁকে ধূমপান ছেড়ে দেওয়ার অনুরোধ করে, যাতে তিনি সুস্থ থাকেন। এমনকী অনেক জন্মদিন ও অনেক নিউ ইয়ার রেজোলিউশনে তিনি সিগারেট ছাড়ার কথা বলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি সিগারেট ছাড়তে পারেননি। কিছু বছর আগে, তাঁর ছেলে আব্রামের জন্মের সময়েই শাহরুখ সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি ধূমপান করা ছেড়ে দেবেন। কারণ আরিয়ান ও সুহানাও তাঁর ধূমপান নিয়ে বিরক্ত। তাঁরা বারংবার অভিযোগ করেন। কিন্তু তারপর থেকেই এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। এমনকী বিগত কয়েক বছরে পাবলিক প্লেসে তাঁকে সিগারেট খেতে দেখাও যায়নি। তাহলে কী সিগারেট খাওয়া ছেড়ে দিয়েছেন অভিনেতা?

আরও পড়ুন- Pori Moni: ‘সব ভুলে আবার এক হলেন!’ মুখ খুললেন পরীমণি ও শরিফুল রাজ...

সোমবার টুইটারে ফের ফ্যানেদের প্রশ্নের মুখোমুখি হন শাহরুখ। এবার তিনি ধূমপান প্রসঙ্গে প্রশ্ন এড়িয়ে যাননি। সরাসরি সেই প্রশ্নের জবাব দিলেন অভিনেতা। এক নেটিজেন প্রশ্ন করেন, আদৌ কি ধূমপান ছেড়েছেন শাহরুখ? উত্তরে নিজস্ব স্টাইলেই জবাব দেন অভিনেতা। তিনি লেখেন, ‘হ্যাঁ ক্যানসার স্টিক(সিগারেট) থেকে বেরোনো ধোঁয়ার মাঝে আবর্তিত হয়ে সে মিথ্যা বলেছিল’ অর্থাৎ তিনি এখনও ধূমপান ছাড়েননি। তাঁর এই জবাব শুনে অনেকেই তাঁর রসবোধের প্রশংসা করেন তবে ফের তাঁর ফ্যানেরা তাঁকে ধূমপান ছাড়ার পরামর্শ দেন টুইটারেই।

প্রসঙ্গত, বছরের শুরুটা ভালোই কেটেছে শাহরুখের। চার বছর পর বড়পর্দায় ফিরে ঝড় তোলেন শাহরুখ। মুক্তি পায় পাঠান। সারা বিশ্ব জুড়ে ১০০০ কোটি টাকা ব্যবসা করে এই ছবি, শুধুমাত্র ভারতেই ব্যবসা করে ৫০০ কোটি। গত রবিবারই এই ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি জওয়ান। অ্যাটলির সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তিনি। বছর শেষে রাজকুমার হিরানির পরিচালনায় মুক্তি পাবে শাহরুখের ছবি ‘ডাঙ্কি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.