Shah Rukh Khan : অসুস্থ শাহরুখ, কলকাতা থেকে ফিরে কিং খান জানালেন...

অসুস্থ শাহরুখ খান। বাদশার 'ইনফেকশন' হয়েছে। আর অসুস্থতার কথা নিজেই ট্যুইট করে সকলকে জানিয়েছেন শাহরুখ। সংক্রমণ কাটাতে ছিমছাম ডায়েট মেনেই চলছেন তিনি। পাঠানের প্রচার, ডাঙ্কির শ্যুটিং, তারই মধ্যে দিদির ডাকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে এসেছিলেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ। কলকাতা থেকে মুম্বই ফিরে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তিনি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2022, 02:04 PM IST
Shah Rukh Khan : অসুস্থ শাহরুখ, কলকাতা থেকে ফিরে কিং খান জানালেন...

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ শাহরুখ খান। বাদশার 'ইনফেকশন' হয়েছে। আর অসুস্থতার কথা নিজেই ট্যুইট করে সকলকে জানিয়েছেন শাহরুখ। সংক্রমণ কাটাতে ছিমছাম ডায়েট মেনেই চলছেন তিনি। পাঠানের প্রচার, ডাঙ্কির শ্যুটিং, তারই মধ্যে দিদির ডাকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে এসেছিলেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ। কলকাতা থেকে মুম্বই ফিরে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তিনি। 

ট্যুইটে কিং খান জানিয়েছেন, 'অল্পবিস্তর অসুস্থ, তাই ডালভাত খেয়েই দিন কাটছে।' প্রিয় তারকার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। এক শাহরুখ অনুরাগী লিখেছেন, 'শাহরুখ, একসঙ্গে কতো কিছুই করছেন, ইভেন্ট, শ্যুটিং সিডিউল এবং আরও কত কী...। দয়া করে নিজের যত্ন নিন, ঠিক করে খাওয়া দাওয়া করুন, বিশ্রাম করুন আর দ্রুত সুস্থ হয়ে উঠুন, হাজার হোক আপনি অনেক শক্তিশালী পাঠান।' কেউ লিখেছেন, 'সংক্রমণ হয়েছে, দয়া করে যত্ন নিন, আর দ্রুত সুস্থ হয়ে উঠুন। ঈশ্বর আপনাকে সুরক্ষিত রাখবেন।'

আরও পড়ুন- 'এরপর তো পোশাক ছাড়াই সামনে আসবে...' 'পাঠান' বিতর্কে খোঁচা শক্তিমানের

প্রসঙ্গত, এতবছর বলিউডে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটানোর পরও বসে থাকতে নারাজ শাহরুখ খান। এখনও একই ভাবে তিনি পরিশ্রম করে যাচ্ছেন। টানা ৪ বছর বিরতি নেওয়ার পর নতুন বছরে মুক্তি পেতে চলেছে শাহরুখের 'পাঠান'। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু সহ একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। এদিকে এরই মধ্যে 'পাঠান'-এর 'বেশরম রং' গানটি নিয়ে তীব্র বিতর্ক শুরু হয়েছে। সোশ্যালে উঠেছে 'বয়কট পাঠান' স্লোগান। এরই উদ্দেশ্যে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে কিং খানের বার্তা, 'সমাজের সমষ্টিগত আখ্যান সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে কিন্তু এই চিন্তাধারার উল্টোটাই ঘটছে বর্তমানে। সোশাল মিডিয়ার নেতিবাচক দিকগুলি সিনেমার ক্ষতি করছে। আমি মনে করি সিনেমার আরও গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। সোশ্যাল মিডিয়া মাঝে মাঝেই কিছু নেতিবাচক মানসিকতার দ্বারা প্রভাবিত হয়ে পড়ে। আমি কোথাও পড়েছি- নেতিবাচকতা সামাজিক মিডিয়ার কমারশিয়াল মূল্য বাড়ায়। সেই কারণেই সমষ্টিগত আখ্যান চাপা পড়ে যায় এবং সেটাকে ধ্বংসাত্মক করে তোলে। আমরা অনেকদিন দেখা করতে পারিনি। কিন্তু এখন পৃথিবীতে সব স্বাভাবিক হয়েছে। আমরা সবাই আনন্দিত। সারা পৃথিবী যাই করুক, আমি এবং আপনি ও আমাদের মতো যাঁরা পজিটিভ মানুষেরা রয়েছি, তাঁরা এখনও বেঁচে আছি।' 

এদিক শাহরুখ জানিয়েছেন, পাঠান'-এর পরবর্তী গানটি শোনা যাবে অরিজিৎ সিং-এর গলায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.