জীবনের বড় 'হিচকি', চোখ ছলছল করে উঠল শাহরুখের, ভিডিওতে দেখুন

পরবর্তী সিনেমা ‘হিচকি’-র প্রমোশন শুরু করেছেন রানি মুখোপাধ্যায়। সম্প্রতি কলকাতায় এসে সিনেমার প্রমোশনও করে গিয়েছেন। মেয়ে আদিরার জন্মের পর ‘হিচকি’ দিয়েই বলিউডে কামব্যাক করছেন রানি। ফলে দিল্লি থেকে মুম্বই কিংবা কলকাতা, সিনেমার প্রমোশনের জন্য দেশের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াতে হচ্ছে রানিকে। সেই সূত্রেই এবার শাহরুখ খানের মুখোমুখি হলেন রানি মুখোপাধ্যায়। কিং খানের জীবনের সবচেয়ে বড় ‘হিচকি’ কী, সেটাই জিজ্ঞেস করেন রানি। আর তার উত্তরে শাহরুখ কি বললেন জানেন?

Updated By: Mar 15, 2018, 12:48 PM IST
জীবনের বড় 'হিচকি', চোখ ছলছল করে উঠল শাহরুখের, ভিডিওতে দেখুন

নিজস্ব প্রতিবেদন : পরবর্তী সিনেমা ‘হিচকি’-র প্রমোশন শুরু করেছেন রানি মুখোপাধ্যায়। সম্প্রতি কলকাতায় এসে সিনেমার প্রমোশনও করে গিয়েছেন। মেয়ে আদিরার জন্মের পর ‘হিচকি’ দিয়েই বলিউডে কামব্যাক করছেন রানি। ফলে দিল্লি থেকে মুম্বই কিংবা কলকাতা, সিনেমার প্রমোশনের জন্য দেশের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াতে হচ্ছে রানিকে। সেই সূত্রেই এবার শাহরুখ খানের মুখোমুখি হলেন রানি মুখোপাধ্যায়। কিং খানের জীবনের সবচেয়ে বড় ‘হিচকি’ কী, সেটাই জিজ্ঞেস করেন রানি। আর তার উত্তরে শাহরুখ কি বললেন জানেন?

আরও পড়ুন : ফটোশুটে কেমন লাগছে প্রিয়াকে, দেখুন

দেখুন সেই ভিডিও..

 

শাহরুখ খান বলেন, বাবা-মায়ের মৃত্যুই তাঁর জীবনের সবচেয়ে বড় 'হিচকি'। তাঁর যখন ১৪ বছর বয়স, তখন তাঁর বাবার মৃত্যু হয়। সেই ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ২৪ বছর বয়সে মৃত্যু হয় তাঁর মায়ের। বাবা-মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। কীভাবে সেই শোক কাটিয়ে উঠবেন, তা বুঝেও উঠতে পারেননি। রানিকে দেওয়া সাক্ষাতকারে এইবার এমনই মন্তব্য করেন কিং খান। যা বলতে গিয়ে চোখ যেন ছলছল করে ওঠে শাহরুখ খানের।

আরও পড়ুন : 'ঠাগস অফ হিন্দুস্থান'-এর পর থেকে অভিনয় থেকে বিশ্রাম নিচ্ছেন আমির খান?

.