Shah Rukh Khan: ‘তোমাকে দেখে কি ডাঙ্কিও মনে হয়?’ ফ্যানের সঙ্গে খুনসুটি শাহরুখের...

#AskSrk:  ফের আস্ক এসআরকে সেশনে নিজের হাস্যরসের পরিচয় দিয়ে মন জিতলেন শাহরুখ। মুক্তির অপেক্ষায় ‘জওয়ান’। এরমাঝেই বৃহস্পতিবার ১০ অগাস্ট টুইটারে ফ্যানেদের মুখোমুখি হন কিং খান। শুরু হয় #AskSrk সেশন। সেখানেই একের পর এক মজার উত্তর দিতে থাকেন শাহরুখ।

Updated By: Aug 10, 2023, 07:07 PM IST
Shah Rukh Khan: ‘তোমাকে দেখে কি ডাঙ্কিও মনে হয়?’ ফ্যানের সঙ্গে খুনসুটি শাহরুখের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘পাঠান’-এর(Pathaan) পর এবার মুক্তির অপেক্ষায় ‘জওয়ান’(Jawan)। ইতোমধ্যেই জওয়ানের প্রিভিউ ও গান ‘জিন্দা বান্দা’(Zinda Banda) নজর কেড়েছে দর্শকের। এরমাঝেই বৃহস্পতিবার ১০ অগাস্ট টুইটারে ফ্যানেদের মুখোমুখি হন কিং খান। শুরু হয় #AskSrk সেশন। সেখানেই একটি প্রশ্নের উত্তরে হাসির রোল ওঠে নেটপাড়ায়। পাশাপাশি এদিন জওয়ানের নয়া পোস্টারও পোস্ট করেন শাহরুখ।

আরও পড়ুন- Iman-Shovan: বিচ্ছেদের পর ফের একমঞ্চে ইমন-শোভন, নেপথ্যে যীশু...

সেশনের মাঝেই এক ফ্যান বলেন, ‘আমার বাগদত্তাকে বললাম জওয়ান দেখতে চলো। বলল, তুমিই তো আমার জওয়ান। আমার শাহরুখকে দেখার দরকার নেই’। উত্তরে শাহরুখ বলেন, ‘ঠিক আছে ভাই, তুমি ওর কথাই শোনো। অন্য কারোর থেকে সিনেমার গল্প শুনে নিও। জিগ্গেস করো আগামী ছবিটা দেখবে কিনা! সেই ছবির নাম ডাঙ্কি। নাকি তোমাকে ডাঙ্কির মতোও দেখতে?’ শাহরুখের হাস্যরসে মুগ্ধ নেটপাড়া। ইন্টারনেটে হাসির রোল।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান ‘জিন্দা বান্দা’। ৫০ মিলিয়নের থেকে বেশি দর্শক দেখে ফেলেছে এই গান। জাঁকজমকপূর্ণ গানে শাহরুখের সঙ্গে নাচতে দেখা যায় ১০০০ জন মহিলা নৃত্যশিল্পীকে। ইরশাদ কামিলের লেখা গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র, সংগীত পরিচালনাও তাঁর। গানের শুরুতেই শাহরুখকে দেখা যায় তাঁর চেনা পোজে। তবে গানের সঙ্গে সঙ্গে নাচে নাচে যেভাবে জমিয়ে দিলেন কিংখান তা দেখে মনে পড়ে যায় নায়কের জনপ্রিয় দর্দে ডিস্কো গানের দৃশ্য। বয়স যেন একই জায়গায় আটকে ফেলেছেন শাহরুখ!

'জওয়ান' অ্যাকশন থ্রিলার, তাই অ্যাকশন নিয়ে কোনও ফাঁক রাখেননি অ্যাটলি তা প্রিভিউ দেখেই বোঝা যাচ্ছিল। এবার গানেও পাওয়া গেল গ্র্যাঞ্জারের ঝলক। শাহরুখের সঙ্গেই ডবল ধামাকা থাকবে দক্ষিণের মহাতারকা ও দুর্ধর্ষ অভিনেতা বিজয় সেতুপতির। প্রথমবার শাহরুখের নায়িকা হয়েছেন নয়নতারা। এছাড়াও বিশেষ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও প্রিয়ামণি। টিজারে শাহরুখকে দেখা যায় ডবল রোলে। তিনি যেমন আইপিএস অফিসার, ঠিক তেমনই আবার অপহরণকারী। দীপিকাও রয়েছে ক্যামিও চরিত্রে।

আরও পড়ুন- Pori Moni: ছেলের প্রথম জন্মদিনে নয়া জার্নি শুরুর আভাস পরীমণির...

পুণে, মুম্বই, হায়দরাবাদ, চেন্নাই, রাজস্থান ও ঔরঙ্গাবাদে শ্যুটিং হয়েছে 'জওয়ান'-এর। অনিরুদ্ধ রবিচন্দরের কাঁধে সঁপে দেওয়া হয়েছে 'পাঠান'-এর মিউজিকের দায়িত্ব। অনিরুদ্ধ পকেট সাইজ ডায়ানামাইট। তিনি মিউজিক করা মানেই তা সুপারহিট হতে বাধ্য। প্রতিবেদনের সঙ্গে দেওয়া টিজার একবার দেখে নিন, চোখ সরাতে পারবেন না। 'পাঠান'-এর হাত ধরে প্রত্যাবর্তন করা এসআরকে-র উপর দর্শকদের প্রত্যাশার পারদ মহাকাশচুম্বী। এখন দেখার পাঠানের পর জওয়ানের হাত ধরে  বড়পর্দায় শাহরুখ সেই ঝড়কে সুনামি বদলাতে পারেন কিনা!

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.