Shah Rukh Khan-Salman Khan: 'টাইগার ৩'-এর টিজার দেখে মুগ্ধ! ‘ভাই তো ভাইই’ সলমানের জন্য গলা ফাটালেন শাহরুখ

Shah Rukh Khan-Salman Khan: ৫০০ কোটির বাজেটে তৈরি হয়েছে সলমান খানের আগামী ছবি ‘টাইগার ৩’। বুধবার নেটপাড়ায় টিজার প্রকাশ হওয়ার পর থেকেই ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে। উত্তেজিত স্বয়ং কিং খানও। টিজার দেখে কী বললেন শাহরুখ?

Updated By: Sep 27, 2023, 07:22 PM IST
Shah Rukh Khan-Salman Khan: 'টাইগার ৩'-এর টিজার দেখে মুগ্ধ! ‘ভাই তো ভাইই’ সলমানের জন্য গলা ফাটালেন শাহরুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চায়ের আড্ডার ঠেক থেকে সোশ্যাল মিডিয়া, পাড়ার মোড় থেকে অফিস, সর্বত্রই শাহরুখ(Shah Rukh Khan) ও সলমানের(Salman Khan) ফ্যানেদের তরজা তুঙ্গে। কিন্তু যাঁদের নিয়ে এত ঝামেলা সেই দুই মেগাস্টার একে অপরকে ভাই বলেই সম্বোধন করেন। একে অপরের পাশে দাঁড়ান, এমনকী একে অপরের ছবির প্রচারও করেন। বোঝো কাণ্ড! দীর্ঘ ৬ বছর পর পর্দায় ফিরছেন টাইগার, পাঠান আর কী চুপ থাকতে পারেন? হলও তাই। বুধবার টাইগারের টিজার প্রকাশ্যে আসতেই সলমানের জন্য গলা ফাটালেন শাহরুখ।

আরও পড়ুন- Jeet: ফের বাবা হতে চলেছেন জিৎ, প্রেগন্যান্সি ফটোশ্যুটে স্ত্রী-মেয়ের সঙ্গে সুপারস্টারও...

বুধবার ঠিক সকাল ১১ টায় টাইগার থ্রিয়ের টিজার পোস্ট করেন সলমান খান। যথারীতি প্রথম ঝলকেই সাড়া ফেলে দিয়েছেন ভাইজান। এবার তাঁর জন্য গলা ফাটালেন কিং খানও। এদিন ফের #AskSRK  সেশন করেন শাহরুখ খান। সেখানেই শাহরুখকে এক নেটিজেন জিগেস করেন, ‘টাইগার ৩-এর টিজার দেখেছেন?’ অভিনেতা লেখেন, ‘টাইগারের লুক অসাধারণ। ভাই ভাই-ই আছে। খুবই ভালো লেগেছে।’ হ্যাশট্যাগ জওয়ান। প্রসঙ্গত, যশ চোপড়ার জন্মদিনে ও যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠা দিবসেই প্রকাশ্যে আসে স্পাই ইউনিভার্সের আগামী ছবি টাইগার থ্রিয়ের টিজার।

টিজারের প্রথমেই দেখা যায় একটি অডিও মেসেজ রেকর্ড করছেন যেখানে তিনি বলছেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠৌর কিন্তু আপনাদের কাছে আমি টাইগার। ২০ বছর ভারতের সেবায় নিজের সব কিছু দিয়ে দিয়েছি। বদলে কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাইছি। আপনাদের বলা হচ্ছে যে আমি আপনাদের শত্রু। টাইগার গদ্দার। টাইগার শত্রু নম্বর ওয়ান। তাই ২০ বছর পর আমি ভারতের থেকে আমার ক্যারেক্টর সার্টিফিকেট চাইছি। আমার ছেলেকে আমি নয়, ইন্ডিয়া বলবে তার বাবা কে ছিল? দেশদ্রোহী নাকি দেশপ্রেমী? বেঁচে থাকলে আপনাদের সেবায় আবার ফিরব। নাহলে... জয় হিন্দ!’ তবে সলমানের যে সংলাপ ইতোমধ্যেই ভাইরাল তা হল ‘যব তক টাইগার মরা নেহি, তব তক টাইগার হারা নেহি’ অর্থাৎ মৃত্যু না আসলে হার মানার পাত্র নন টাইগার।

আরও পড়ুন- Tiger 3 Teaser: '২০ বছর দেশের সেবা করেছি, কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাই’, বার্তা 'টাইগার' সলমানের

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছান টাইগার সলমান। পর্দায় সেই তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্য এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর। জওয়ান রিলিজের আগেই মুম্বইয়ে বিশেষ সেট তৈরি করে শ্যুট হয়েছে সেই দৃশ্যে। তবে টিজারে দেখা মেলেনি শাহরুখের, এমনকী ক্যাটরিনারও। টাইগারকে দেখা গেল তাঁর ছেলের সঙ্গে। পাঠানের সাফল্যের পর এই ছবি নিয়ে যে দর্শকদের উত্তেজনা তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না। চলচ্চিত্র বানিজ্য বিশেষজ্ঞদের অনুমান প্রথম দিনেই ১০০ কোটি পার করবে এই ছবি। আগামী দিওয়ালিতে অর্থাৎ ১০ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.