Jawan: ২ ঘণ্টায় বিক্রি ৫০ হাজার টিকিট, প্রথমদিনেই ১০০ কোটি পেরোবে শাহরুখের ‘জওয়ান’, নিশ্চিত বিশেষজ্ঞরা

Jawan Ticket Price: ২ ঘণ্টায় বিক্রি হয়েছে ৫০ হাজারের বেশি টিকিট। বিশেষজ্ঞদের দাবি, শুক্রবার রাত্রি ১২ টার মধ্যে বিক্রি হয়ে যাবে ‘জওয়ান’-এর ১.২ টিকিট। যা পাঠানের রেকর্ডও ভেঙে দেবে হেলায়। দেশের নানা সিনেমাহলে জওয়ানের টিকিটের সর্বোচ্চ দাম ২৪০০ টাকা। বিশেষজ্ঞদের অনুমান প্রথমদিনেই ১০০ কোটির বেশি আয় করবে এই ছবি।

Updated By: Sep 1, 2023, 05:13 PM IST
Jawan: ২ ঘণ্টায় বিক্রি ৫০ হাজার টিকিট, প্রথমদিনেই ১০০ কোটি পেরোবে  শাহরুখের ‘জওয়ান’, নিশ্চিত বিশেষজ্ঞরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্সঅফিসে সুনামি আসতে চলেছে, অনুমান পাওয়া গেল শুক্রবারেই। আগামী বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখের(Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। শুক্রবার ছবির অ্যাডভান্স বুকিং শুরু হতেই দেশের তিনটি মাল্টিপ্লেক্স চেনের রিপোর্ট অনুযায়ী ২ ঘণ্টায় বিক্রি হয়েছে ৫০ হাজারের বেশি টিকিট। এই ট্রেন্ড মাথায় রেখেই অনুমান করা যায় শুক্রবার রাত্রি ১২ টার মধ্যে বিক্রি হয়ে যাবে ‘জওয়ান’-এর ১.২ টিকিট। যা পাঠানের রেকর্ডও ভেঙে দেবে হেলায়।

আরও পড়ুন- Jawan Trailer: ‘...বাপের সঙ্গে কথা বল’ আরিয়ান গ্রেফতারির পাল্টা বার্তা ‘জওয়ান’ শাহরুখের?

অন্যদিকে ‘জওয়ান’-এর টিকিটের দামও পেরিয়ে গেছে সব রেকর্ড। একটি টিকিট বিক্রির ওয়েবসাইট অনুযায়ী দেশের নানা সিনেমাহলে জওয়ানের টিকিটের সর্বোচ্চ দাম ২৪০০ টাকা। কলকাতায় অবশ্য সর্বোচ্চ টিকিটের দাম ১৭৮০ টাকা। মুম্বইয়ে টিকিটের দাম সর্বাধিক ২৩০০ অন্যদিকে দিল্লির সর্বাধিক দাম ২৪০০ টাকা। বিশেষজ্ঞদের অনুমান, ‘জওয়ান’ পেরিয়ে যাবে সব রেকর্ড। এই ছবির হাত ধরে শাহরুখ নিজেই ভাঙবেন নিজের রেকর্ড। বক্স অফিস বিশেষজ্ঞদের মত, এই ছবি প্রথমদিনেই টপকে যাবে ১০০ কোটির গন্ডি। প্রথমদিন এই ছবি ঘরে তুলবে ১২৫ কোটি টাকা।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘জওয়ান’-এর ট্রেলার। এই দিনই বুর্জ খলিফায় প্রদর্শিত হয় ‘জওয়ান’-এর ট্রেলার। দুবাইয়ে হাজির ছিলেন পরিচালক অ্যাটলি থেকে শুরু করে শাহরুখ খান। ট্রেলারেই ঝড় তুলেছে শাহরুখের ছবি। একদিনে ট্রেলার ইউটিউবে দেখেছেন ২৯ মিলিয়ন দর্শক। ইতোমধ্যেই ভাইরাল ছবির সংলাপ থেকে শুরু করে গান। দেশপ্রেম, নারীশক্তি, ন্যায়ের সঙ্গে অন্যায়ের যুদ্ধে ট্রেলার থেকেই অনেকটা এগিয়ে কিং খান। ভিলেনের চরিত্রে ট্রেলারেই সাড়া ফেলেছেন বিজয় সেতুপতি। নয়নতারা থেকে দীপিকা, শাহরুখের সঙ্গে রসায়নে কেউ কম যান না।

আরও পড়ুন- Sayantika on Zayed Khan: ‘প্রথম দেখায় কথা বলে মনে হল…’ জায়েদে মুগ্ধ সায়ন্তিকা!

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। ইতোমধ্যেই ঝড় তুলেছে ছবির টিজার, ট্রেলার সহ তিনটি গান। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া। এখন অপেক্ষা আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.