Shah Rukh khan: ইতিহাসে রদবদল! নজির গড়তে চলেছে শাহরুখের ‘জওয়ান’...

Jawan: সম্প্রতি মুম্বইয়ের কয়েকটি সিনেমা হলে জওয়ান-এর অ্যাডভান্স বুকিং শুরু হয়েছিল। জানা যায় যে মাত্র ১৫ মিনিটেই বিক্রি হয়ে যায় সব অ্যাডভান্স টিকিট। ইতোমধ্যেই আমেরিকা যুক্তরাষ্ট্র, ইউএই, অস্ট্রেলিয়া, জার্মানি, সৌদি আরবে শুরু হয়েছে অ্যাডভান্স বুকিং। আমেরিকায় অ্যাডভান্স বুকিং হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি। এর মাঝেই সামনে এল নয়া তথ্য।

Updated By: Aug 29, 2023, 08:50 PM IST
Shah Rukh khan: ইতিহাসে রদবদল! নজির গড়তে চলেছে শাহরুখের ‘জওয়ান’...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  আর মাত্র কয়েকদিনের অপেক্ষা,  মুক্তি পতে চলেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। ছবি মুক্তির আগেই নজির গড়তে চলেছে ‘জওয়ান’। জওয়ান মুক্তির কারণে প্রচলিত নিয়ম ভাঙছে মুম্বইয়ের বিখ্যাত সিনেমা হল ‘গেইটি গ্যালাক্সি’। ‘জওয়ান’ রিলিজের প্রস্তুতি শুরু হয়েছে জোরকদমে। সাধারণত সকালের শো শুরু হয় সকাল ৯টা থেকে। কিন্তু, এবার শো শুরু হবে সকাল ৬টা থেকে। ‘পাঠান’(Pathaan) রিলিজের আগে শোয়ের টাইম তাঁরা এগিয়ে এনেছিলেন সকাল ৯টায়। এবার তা এগিয়ে করা হল সকাল ৬টায়।

আরও পড়ুন- Rupankar Bagchi: ‘মেয়েকে যা যা ফেস করতে হয়!’ কেকে বিতর্কের কথা বলতে গিয়ে চোখে জল রূপঙ্করের...

মুম্বইয়ের অন্যতম বিখ্যাত সিনেমা হল ‘গেইটি গ্যালাক্সি’। শাহরুখের ‘পাঠান’-এর কারণে সেই সময় শোয়ের টাইম এগিয়ে আনা হয়েছিল। এবার সেই সময় এগিয়ে আনা হয় ভোর ৬টায়। প্রথমবার সকাল ৬টার শো পেল কোনও ছবি। কিছুটা যেন দক্ষিণের পথেই হাঁটল এবার বলিউড। কারণ দক্ষিণে এই চল নতুন নয়। সেখানে বড় তারকাদের ছবি সব সময় সকাল থেকে শো শুরু হয়। এই খবর প্রথম প্রকাশ্যে আসে শাহরুখ খানের ফ্যান পেজে।

এরই মাঝে  মঙ্গলবার দর্শকদের জন্য নয়া উপহার নিয়ে হাজির শাহরুখ খান। সোমবার সকাল থেকেই ‘জওয়ান’-এর ট্রেলার নিয়ে বাড়তে থাকে উত্তেজনার পারদ। করণ জোহর মন্তব্য করেন যে ‘এই শতকের সেরা ট্রেলার’। ছবির নাম না নিলেও সকলেই অনুমান করে নেন যে ‘জওয়ান’-এর কথাই বলেছেন শাহরুখ ঘনিষ্ঠ। এরপর মঙ্গলবার শাহরুখ নিজেই প্রকাশ্যে আনলেন ‘জওয়ান’-এর নয়া গান নট রামাইয়া ভাস্তাভাইয়া। ইনস্টাগ্রামে গানের ভিডিয়োটি পোস্ট করেন শাহরুখ।

আরও পড়ুন- Not Ramaiya Vastavaiya | Shah Rukh Khan: নয়নতারার সঙ্গে প্রেমে মত্ত শাহরুখ! 'বেশরম রঙ'-র পর ফের ‘জওয়ান’-এ শিল্পার কন্ঠে গান...

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.