Shah Rukh Khan: মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের হাতে আটক শাহরুখ!

Shah Rukh Khan: প্রথম থেকেই শুল্ক দফতরের অফিসারদের সঙ্গে সহযোগিতা করেছেন এসআরকে। সম্প্রতি ৪১ তম শারজাহ পুস্তক মেলায় উপস্থিত ছিলেন কিংখান। শনিবার সেখান থেকেই মুম্বই ফিরছিলেন অভিনেতা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 12, 2022, 06:44 PM IST
Shah Rukh Khan: মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের হাতে আটক শাহরুখ!

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের কাছে জেরার মুখে পড়েন সুপারস্টার শাহরুখ খান। এদিন শারজাহ থেকে ফিরছিলেন সুপারস্টার। তাঁর কাছে ছিল বহুমূল্যের বেশ কিছু জিনিস। সেই কারণেই মুম্বই বিমানবন্দরে তাঁকে আটকায় শুল্ক দফতর। ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল তাঁর কাছে। সেই কারণেই তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করে শুল্ক দফতর। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা কর দেওয়ার পরেই ছাড়া হয় তাঁকে। শোনা যায়, প্রায় ১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় শাহরুখকে।

সূত্রের খবর, প্রথম থেকেই শুল্ক দফতরের অফিসারদের সঙ্গে সহযোগিতা করেছেন এসআরকে। সম্প্রতি ৪১ তম শারজাহ পুস্তক মেলায় উপস্থিত ছিলেন কিংখান। শনিবার সেখান থেকেই মুম্বই ফিরছিলেন অভিনেতা। প্রায় ১ ঘণ্টা জেরার পর বিমানবন্দরের বাইরে পা রাখেন অভিনেতা। তবে মিডিয়ার ক্যামেরা এড়িয়ে যান তিনি। একটি বড় ছাতা দিয়ে নিজেকে গার্ড করে গাড়িতে উঠে যান শাহরুখ। তাঁর পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। 

আরও পড়ুন- Pori Moni: ছেলের তিনমাসের জন্মদিনে গলল বরফ! মিটল পরী-রাজের দাম্পত্য কলহ?

শুক্রবার গ্লোবাল আইকন অফ সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ অ্যাওয়ার্ডের দ্বারা সম্মানিত করা হয় শাহরুখ খানকে। শারজাহর এক্সপো সেন্টারে আয়োজন করা হয়েছিল পুস্তক মেলা। সেখানেই এই সম্মান দেওয়া হয় তাঁকে। রাইটিং ও ক্রিয়েটিভিটির জগতে তাঁর অবদানের জন্যই এই অ্যাওয়ার্ড দেওয়া হয় তাঁকে। এদিন তাঁর বক্তৃতায় উঠে আসে বৈচিত্র্যের মাঝে ঐক্যের কথা। তিনি বলেন, ‘আমরা সবাই, যেখানেই বাস করি, আমাদের রং যাই হোক, আমরা যে ধর্মই অনুসরণ করি না কেন, যে গানেই নাচি না কেন, আমাদের সংস্কৃতি হওয়া উচিত ভালোবাসা শান্তি ও সহমর্মিতায় পরিপূর্ণ।’

আরও পড়ুন- Bipasha Basu: মা হলেন বিপাশা বসু, নায়িকার কোল আলো এল কন্যাসন্তান

কিছুদিন আগেই ছিল শাহরুখের ৫৭ তম জন্মদিন। মধ্যরাত থেকে বাড়ির সামনে ছিল জনজোয়ার। অনুরাগীদের ডাকে মধ্যরাতে একবার ও জন্মদিনের বিকেলে ফ্যানেদের দেখা দেন তিনি। পরে একটি বিশেষ ভিডিয়ো শেয়ার করে ধন্যবাদও জানান কিং খান। ২০২১ সালে জন্মদিনে ফ্যানেদের দেখা দেননি তিনি। কারণ সেই সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না শাহরুখের পরিবারের। জন্মদিনের একমাস আগেই মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন শাহরুখের ছেলে আরিয়ান। যদিও মুম্বই হাইকোর্ট তাঁকে নির্দোষ ঘোষণা করে মুক্তি দেয়। তবে এই ঘটনার প্রভাব পড়েছিল খান পরিবারে। দীর্ঘ এক বছরে সেই খারাপ সময় অতিক্রম করেছেন শাহরুখ সহ গোটা পরিবার। আগামী বছর দীর্ঘ ৫ বছর পর ব্যাক টু ব্যাক তিনটে সিনেমা নিয়ে পর্দায় ফিরবেন সুপারস্টার। সবমিলিয়ে খুশির হাওয়া বইছিল শাহরুখের পরিবারে। এরই মাঝে শনিবার বিমানবন্দরে আচমকা বাধার মুখে পড়েন শাহরুখ। যদিও ৬.৮৩ লক্ষ কর দেওয়ার পর ছেড়ে দেওয়া হয় শাহরুখকে। শুল্ক দফতরের তরফ থেকে জানানো হয় যে, সুপারস্টারকে আটক করা হয়নি বা কোনওরকম পেনাল্টি দিতে হয়নি। শুধু মাত্র কর দিতে হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.