Shah Rukh Khan: বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ, জওয়ান মুক্তির আগে মায়ের মন্দিরে কিং খান

রাখিতে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বহু প্রতিক্ষীত ছবি জওয়ান। ছবির ফার্স্টলুক থেকে ট্রেলার সবেতেই ফ্যানেদের উদ্দীপনার শেষ ছিল না। তাই কিছুটা প্রেসারেই রয়েছেম বলিউড বাদশা। তাই ছবি মুক্তির আগে জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুটা পাহাড়ের উপরে বৈষ্ণো দেবীর মন্দিরে (Vaishno Devi shrine) প্রার্থনা সেরে নিলেন তিনি। 

Updated By: Aug 30, 2023, 03:34 PM IST
Shah Rukh Khan: বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ, জওয়ান মুক্তির আগে মায়ের মন্দিরে কিং খান
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা,  মুক্তি পতে চলেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। ছবি মুক্তির আগেই নজির গড়তে চলেছে ‘জওয়ান’।ছবির ফার্স্টলুক থেকে ট্রেলার সবেতেই ফ্যানেদের উদ্দীপনার শেষ ছিল না। তাই কিছুটা প্রেসারেই রয়েছেন বলিউড বাদশা। তাই ছবি মুক্তির আগে জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুটা পাহাড়ের উপরে বৈষ্ণো দেবীর মন্দিরে (Vaishno Devi shrine) প্রার্থনা সেরে নিলেন তিনি। 

আরও পড়ুন, Sohini Sarkar-Ranojay Bishnu Break up: ‘বিচ্ছেদ মানেই তৃতীয় ব্যক্তির আগমন নয়’, সোহিনীর সঙ্গে বিচ্ছেদে সিলমোহর রণজয়ের...

 বৈষ্ণো দেবীর মন্দিরে প্রণাম জানাতে গত মঙ্গলবার গভীর রাতে সেখানে পৌঁছন শাহরুখ। মঙ্গলবার সন্ধ্যায় বেস ক্যাম্প কাটরা পৌঁছন, তারপর রাত ১১.৪০ নাগাদ নতুন তারাকোট রুট ধরে মাতা বৈষ্ণো দেবীর মন্দিরে পৌঁছন তিনি। বুধবার সকালে এসআরকে-র বেশ কিছু ছবি ও ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়, যেখানে দেখা যায়, কাটরার মাতা বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিচ্ছেন সুপারস্টার।

বুধবার চেন্নাইয়ের একটি কলেজে কিং খান যাবেন জওয়ানের প্রচারে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে 'জাওয়ান'। গল্প নিয়ে খুব বেশি কিছু না জানা গেলেও গান ও প্রিভিউ নিঃসন্দেহে দর্শকদের আগ্রহ বাড়িয়েছে।

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা।

আরও পড়ুন, Shah Rukh khan: ইতিহাসে রদবদল! নজির গড়তে চলেছে শাহরুখের ‘জওয়ান’...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.